বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:১৮
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

ডোমারে মোটর সাইকেল চালকদের হেলমেট পরিধানের সচেতনতায় ওসির লিফলেট বিতরন।

প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:৪৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি>>
“একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না” এই পতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ এর আওতায় নীলফামারীর ডোমারে মোটর সাইকেল চালকদের হেলমেট পরিধানের সচেতনতায় লিফলেট বিতরন করেন ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমান।
৯ সেপ্টেম্বর (সোমবার) বিকাল ৪ টায় ডোমার বাজার রেলঘুম্টির মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন পয়েন্টে হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদের থামিয়ে হেলমেট পড়ে মোটর সাইকেল চালানোর আহবান করেন।এ সময় তিনি বলেন, আইনের ভয়ে নয়,নিজের সন্তান ও পরিবারকে ভালবেসে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালান ও আপনার সহযাত্রীকে হেলমেট পরিধান নিশ্চিত করুন। ট্রাফিক আইন মেনে চলা, গতি নিয়ন্ত্রন,ঝুকিপূর্ণ ওভারটেক, মুঠো ফোনে কথা বলা,বেপরোয়া গতিতে মোটর সাইকেল না চালানো জন্য সচেতনতা মূলক পরামর্শ প্রদান করেন।তিনি আরও বলেন বাড়ীতে আপনার জন্য কেউ না কেউ অপেক্ষা করছে। দায়িত্বশীল হোন। নিজে বাঁচুন পরিবার ও আতœীয় স্বজনদের আনন্দে রাখুন। এ সময় ওসি (তদন্ত)বিশ^দেব রায়,এস আই আব্দুর রশিদ,মোকছেদুল,রেজাউল টিআই মোকাররম,টিএসআই আমিনুল সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ