সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২৩, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

ডোমারে মোটর সাইকেল চালকদের হেলমেট পরিধানের সচেতনতায় ওসির লিফলেট বিতরন।

প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:৪৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি>>
“একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না” এই পতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ এর আওতায় নীলফামারীর ডোমারে মোটর সাইকেল চালকদের হেলমেট পরিধানের সচেতনতায় লিফলেট বিতরন করেন ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমান।
৯ সেপ্টেম্বর (সোমবার) বিকাল ৪ টায় ডোমার বাজার রেলঘুম্টির মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন পয়েন্টে হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদের থামিয়ে হেলমেট পড়ে মোটর সাইকেল চালানোর আহবান করেন।এ সময় তিনি বলেন, আইনের ভয়ে নয়,নিজের সন্তান ও পরিবারকে ভালবেসে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালান ও আপনার সহযাত্রীকে হেলমেট পরিধান নিশ্চিত করুন। ট্রাফিক আইন মেনে চলা, গতি নিয়ন্ত্রন,ঝুকিপূর্ণ ওভারটেক, মুঠো ফোনে কথা বলা,বেপরোয়া গতিতে মোটর সাইকেল না চালানো জন্য সচেতনতা মূলক পরামর্শ প্রদান করেন।তিনি আরও বলেন বাড়ীতে আপনার জন্য কেউ না কেউ অপেক্ষা করছে। দায়িত্বশীল হোন। নিজে বাঁচুন পরিবার ও আতœীয় স্বজনদের আনন্দে রাখুন। এ সময় ওসি (তদন্ত)বিশ^দেব রায়,এস আই আব্দুর রশিদ,মোকছেদুল,রেজাউল টিআই মোকাররম,টিএসআই আমিনুল সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ