বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪১
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

ডোমারে অগ্নিকান্ডে ১৮টি পরিবারের অর্ধশত ঘর পুড়ে ভস্মিভূত।

প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৪০ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে অগ্নিকান্ডে ১৮টি পরিবারের অর্ধশত বসত ঘর সহ গবাদী পশু ভস্মিভূত হয়েছে।সবকিছু হারিয়ে এখন দিশেহারা পরিবারের লোকজন।ঠাই হয়েছে খোলা আকাশের নিচে।
সরে জমিনে যানাযায় উপজেলার হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া চাকধাপাড়া গ্রামে। গতকাল শনিবার গভীর রাতে রান্না ঘরের চুলো থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে। অগ্নিকান্ডে নগদ অর্থ গোলার ধান,সোনাদানা,আসবাব পত্র সহ ৩০ লক্ষ টাকার অধিক ক্ষয় ক্ষতি হয়েছে বলে ভুক্ত ভোগীরা জানিয়েছেন। ডোমার ও নীলফামারীর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। হরিণচড়া ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান, শনিবার গভীর রাতে রান্না ঘরের চুলো থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে।ভুক্তভোগীরা জানিয়েছেন ঘটনার পর সংবাদ ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন ।ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের মাঝে ২বান্ডিল টিন,২০ কেজি চাল ও শুকনো খাবার বিতরন করেন। এবিষয়ে আগুনে পুড়ে যাওয়া পরিবারের পক্ষ থেকে সুমন রায় পতিবেদককে জানায় গত কয়েকদিন পূর্বে এনজিও থেকে ১লক্ষ টাকা লোন নিয়েচি ব্যাবসার কাজে লাগাব বলে, গতকাল আগুনের লেলিহান শিখায় তা পুড়ে ছাই হয়ে গেল।ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে জিতেন্দ্র,জগদিশ চন্দ্র,লক্ষিকান্ত,সত্যেন,বিশ^নাথ,জয়দেব,বলিবর্মন,হরিকিশোর,লোকনাথ,ডালিম,সুমন,বিমল,সুমিত্রা,রিনা ও নিলয়চন্দ্র।ক্ষতিগ্রস্থ পরিবার গুলির মধ্যে এরাই অন্যতম।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ