রবিবার-১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং-৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫১, English Version
আজ ১৫ ডিসেম্বর পার্বতীপুর হানাদার মুক্ত দিবস উন্নয়নের ধারাবাহিকতা নিয়েই এগিয়ে যেতে হবে: প্রধানমন্ত্রী (ভিডিও) ‘৯৯৯’ নম্বরে দুই বছরে দেড় কোটি কল নবাবগঞ্জ উপজেলায় বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু শিবির অনুষ্ঠিত| হিলিতে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত “জলঢাকায় সূর্য সন্তানদের স্মরণে  র‍্যালি ও আলোচনা সভা” ব্রিটেনের সংসদে বাংলাদেশী চার নারীকে আ.লীগের অভিনন্দন

ডোমারে অগ্নিকান্ডে ১৮টি পরিবারের অর্ধশত ঘর পুড়ে ভস্মিভূত।

প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৮:৪০ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে অগ্নিকান্ডে ১৮টি পরিবারের অর্ধশত বসত ঘর সহ গবাদী পশু ভস্মিভূত হয়েছে।সবকিছু হারিয়ে এখন দিশেহারা পরিবারের লোকজন।ঠাই হয়েছে খোলা আকাশের নিচে।
সরে জমিনে যানাযায় উপজেলার হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া চাকধাপাড়া গ্রামে। গতকাল শনিবার গভীর রাতে রান্না ঘরের চুলো থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে। অগ্নিকান্ডে নগদ অর্থ গোলার ধান,সোনাদানা,আসবাব পত্র সহ ৩০ লক্ষ টাকার অধিক ক্ষয় ক্ষতি হয়েছে বলে ভুক্ত ভোগীরা জানিয়েছেন। ডোমার ও নীলফামারীর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। হরিণচড়া ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান, শনিবার গভীর রাতে রান্না ঘরের চুলো থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে।ভুক্তভোগীরা জানিয়েছেন ঘটনার পর সংবাদ ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন ।ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের মাঝে ২বান্ডিল টিন,২০ কেজি চাল ও শুকনো খাবার বিতরন করেন। এবিষয়ে আগুনে পুড়ে যাওয়া পরিবারের পক্ষ থেকে সুমন রায় পতিবেদককে জানায় গত কয়েকদিন পূর্বে এনজিও থেকে ১লক্ষ টাকা লোন নিয়েচি ব্যাবসার কাজে লাগাব বলে, গতকাল আগুনের লেলিহান শিখায় তা পুড়ে ছাই হয়ে গেল।ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে জিতেন্দ্র,জগদিশ চন্দ্র,লক্ষিকান্ত,সত্যেন,বিশ^নাথ,জয়দেব,বলিবর্মন,হরিকিশোর,লোকনাথ,ডালিম,সুমন,বিমল,সুমিত্রা,রিনা ও নিলয়চন্দ্র।ক্ষতিগ্রস্থ পরিবার গুলির মধ্যে এরাই অন্যতম।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ