বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪১
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকায় স্বল্প মূল্যে পানীয়জল সরবরাহের দাবিতে মানববন্ধন

প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৭:৫৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

সোহেল সানী।
পার্বতীপুরে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র পার্শবর্তী কয়েকটি গ্রামের নারী-পুরুষ বিনামূল্যে পানি সরবরাহ ও বকেয়া বিদ্যুৎ বিল মওকুফের দাবিতে মানববন্ধন করেছে। আজ রবিবার দুপুরে তাপবিদ্যুৎ কেন্দ্র পার্শবর্তী রামচন্দ্রপুর, দুধিপুকুর, ধাপের বাজার ও শেরপুর গ্রামের ভুক্তভোগি বাসিন্দরা পার্বতীপুর-ফুলবাড়ী সড়কে মানববন্ধনে যোগ দেয়। এসময় সেখানে বক্তব্য রাখেন- দুধিপুকুর বহুমুখী সমবায় সমিতির সভাপতি জয়নাল আবেদীন, শফিকুল ইসলাম ও আজিজুল ইসলাম প্রমুখ। বক্তারা বর্তমান ইউনিট প্রতি বিদ্যুৎ বিল কমানো ও বকেয়া বিদ্যুৎ বিল মওকুমসহ ৫টি গভীর নলকুপ সরকারীকরণের দাবি জানান।
জানা গেছে, বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে ব্যবহারের জন্য দুধিপুকুর গভীর নলকুপ স্থাপন করা হয়। এ কারনে পানি স্তর নেমে যাওয়ায় আশপাশ গ্রামে পানীয় জলের সংকট দেখা দেয়। গ্রামবাসীর দাবির মুখে এসব গভীর নলকুপ হতে পানি সরবরাহের জন্য প্রতি ইউনিট বিদ্যুৎ বিল ৩ টাকা ৮২ পয়সা নির্দ্ধারন করা হয়। বর্তমানে তা বৃদ্ধি করে প্রতি ইউনিট ৭টাকা ৭০ পয়সা করা হয়েছে। এতে গ্রামবসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ