মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৯
মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী ফুলবাড়ীর এলুয়াড়ী ইউপির চত্ত্বরে কমিউনিটির সদস্যদের সাথে কমিউনিটি সাপোর্ট গ্রুপের পরামর্শ সভা অনুষ্ঠিত॥ বিচারাধীন মামলার রায়কে প্রভাবিত করতে পারে এমন কোনো বিষয় গণমাধ্যমে প্রকাশ না করার অনুরোধ সারাদেশে নতুন ৬৫৩ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

গোবিন্দগঞ্জের নৈশ প্রহরীর লাশ উদ্ধার 

প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯ , ১১:০৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে ইক্ষু গবেষনা কেন্দ্রের এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
৭ সেপ্টম্বার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত কুতুব উদ্দিন মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার সারনভাদরিয়া গ্রামের আহম্মেদ চৌধুরীর পুত্র।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের ভগবানপুর বৈঠাখালি এলাকার নির্মানধীন সরকারী ইক্ষু গবেষনা কেন্দ্রের নৈশ প্রহরী কুতুব উদ্দিন(৪২) প্রতিদিনের ন্যায় রাতে ঘুমিয়ে পড়েন।
শনিবার সকালে অন্যান্য শ্রমিকরা কাজে যোগদিতে গিয়ে  রহস্যজনক ভাবে তার লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরন করে।
শ্রমিকরা জানায়, নিহত নৈশ প্রহরীর মুখ দিয়ে লালা বের হয়েছে ও হাত দুটি উপরদিকে খাড়া অবস্থায় অস্বাভাবিক দেখা যাচ্ছে।
এলাকাবাসী ধারনা করছে, অসৎ উদ্দেশ্যে দুবৃর্ত্তরা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে।
 গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান  লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, যেহেতু ওই নৈশ প্রহরী বহিরাগত তাই তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ