মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৫
শিবগঞ্জ উপজেলা উন্নয়নে ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের মেসবাহুল হক বাচ্চু ডা:এর সুযোগ্য পুত্র মেসবাহুল হক ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা

গোবিন্দগঞ্জের নৈশ প্রহরীর লাশ উদ্ধার 

প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯ , ১১:০৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে ইক্ষু গবেষনা কেন্দ্রের এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
৭ সেপ্টম্বার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত কুতুব উদ্দিন মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার সারনভাদরিয়া গ্রামের আহম্মেদ চৌধুরীর পুত্র।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের ভগবানপুর বৈঠাখালি এলাকার নির্মানধীন সরকারী ইক্ষু গবেষনা কেন্দ্রের নৈশ প্রহরী কুতুব উদ্দিন(৪২) প্রতিদিনের ন্যায় রাতে ঘুমিয়ে পড়েন।
শনিবার সকালে অন্যান্য শ্রমিকরা কাজে যোগদিতে গিয়ে  রহস্যজনক ভাবে তার লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরন করে।
শ্রমিকরা জানায়, নিহত নৈশ প্রহরীর মুখ দিয়ে লালা বের হয়েছে ও হাত দুটি উপরদিকে খাড়া অবস্থায় অস্বাভাবিক দেখা যাচ্ছে।
এলাকাবাসী ধারনা করছে, অসৎ উদ্দেশ্যে দুবৃর্ত্তরা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে।
 গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান  লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, যেহেতু ওই নৈশ প্রহরী বহিরাগত তাই তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ