শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৫, English Version
চাঁপাইনবাবগঞ্জে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মহিলা আ.লীগ নেত্রী মিসেস মর্জিনা হক আর নেই চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া থেকে ইয়াবাসহ গ্রেপ্তার-১ বগুড়া ক্যান্টনমেন্টে ডিভিশন আয়োজিত সশস্ত্র বাহিনীর দিবস বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

লালমনিরহাটে বিদ্যুৎ সংযোগের দাবীতে বিক্ষোভ

প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৪৪ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,

লাভলু শেখ, লালমনিরহাট,
বিদ্যুৎ সংযোগের কথা বলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের দালালপাড়া গ্রামের ২শতাধিক পরিবারের কাছে একটি দালাল চক্র টাকা নিয়েও এলাকায় বিদ্যুৎ সরবরাহ করেনি। ফলে ওই গ্রামের মানুষ বিদ্যুৎ বিহীন অবস্থায় মানবেতর জীবনযাপন করছে। বিদ্যুতের দাবীতে বিােভ ও আন্দোলন।

সরেজমিনে দেখা গেছে, বিদ্যুৎ সংযোগ না থাকায় কৃষি কাজে পানির ব্যবহার, শিার্থীদের লেখাপড়া সহ দৈনন্দিন নানাকাজে ভোগান্তি পোহাতে হচ্ছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের দালালপাড়া গ্রামের জনসাধারণের। ৩ বছর আগে সংযোগের আশায় বিদ্যুৎ অফিসের কর্মচারী ও ঠিকাদারের কাছে এলাকাবাসী চাঁদা সংগ্রহ করে ২ল ৪২ হাজার টাকা দেয়। সে সময় টাকা নিয়ে গ্রামটিতে বিদ্যুতের খুটি স্থাপন করে এবং ৩ বছর পার হয়ে গেলেও তার লাগানো খুটিতে দেওয়া হয়নি বিদ্যুৎ সংযোগ।
দালালপাড়া এলাকার মতিয়ার রহমান, আব্দুর রশিদ, আশরাফ আলী জানান, আমরা বিদ্যুতের জন্য টাকা দিয়েছি। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও আমরা বিদ্যুৎ থেকে বঞ্চিত। বিদ্যুৎ সংযোগ না থাকায় এলাকাবাসী বিপাকে পড়েছে। প্রচন্ড গরমে অতীষ্ট হয়ে পড়েছে জনজীবন। বিদ্যুতের দাবীতে এলাকাবাসী বিােভ ও মানববন্ধন কর্মসূচী পালন করছেন।
নেসকো লিমিটেড হাতীবান্ধা উপজেলার নির্বাহী প্রকৌশলী অনিত কুমার রায় জানান, টাকা নেয়ার সাথে বিদ্যুতের কোন লোকজন জড়িত নয়। তবে আগামী ৬ মাসের মধ্যে যে সব এলাকায় বিদ্যুৎ নেই, সেগুলোতে সংযোগ স্থাপন করা হবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ