বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৭
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

বোনের রংয়ে মডেল নিপুণ

প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯ , ৭:১৭ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক:অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া জনপ্রিয় চিত্রনায়িকা ও মডেল নিপুণ। তার শোবিজ ক্যারিয়ারে কখনোই গড়পরতা মনের কোন কাজ করেননি। কারণ, নিপুণ কাজের কোয়ান্টিটির চেয়ে কোয়ালিতে গুরুত্ব দেন সব সময়। আর তাইতো অসংখ্য প্রস্তাব পাওয়া সত্ত্বেও নিজের শোবিজ ক্যারিয়ারে এখন পর্যন্ত কোন মিউজিক ভিডিওতে মডেল হননি নিপুণ। তিনি অপেক্ষা করছিলেন বড় বাজেটের মান সম্পন্ন কোন মিউজিক ভিডিও হলে এতে মডেল হবেন।

অবশেষে তার অপেক্ষার অবসান ঘটছে। লাখো লাখো দর্শক ভক্তের সামনে তাদের প্রিয় তারকা নিপুণ আসছেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে। আর এই ভিডিওটির সাফল্যের বিষয়ে উন্মুখ হয়ে আছেন নিপুণ।

বোনের রংয়ে মডেল নিপুণজানা গেছে, মিউজিক ভিডিওর মডেল হিসেবে গ্ল্যামার গার্ল নিপুণের রূপের ঝলকের দেখা মিলবে ১২ সেপ্টেম্বর। ওইদিন আনুষ্ঠানিকভাবে মুক্তি পাচ্ছে তার প্রথম মিউজিক ভিডিও ‘রং’। এটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে বলেন জানালেন নিপুণ।

এতদিন শত শত মিউজিক ভিডিওর প্রস্তাব ফিরিয়ে দিলেও “রং” গানের মিউজিক ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে জনপ্রিয় তারকা নিপুণ বলেন, গেল কয়েক বছরে অসংখ্য মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি। কিন্তু আমি করিনি। কারণ তো অবশ্যই ছিল। সেগুলো পছন্দ হয়নি নানা কারণে। এবার কেন হলাম এর কারণও আছে। সেটি হলো এই মিউজিক ভিডিওর কাজ আমি নিজের হাতেই করেছি। এতে আয়োজনের কোনও ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণও আছে।

জানা গেছে, ছোট বোন নিপুণের উৎসাহেই মূলত এই গান গাওয়ার মাধ্যমে দেশীয় সঙ্গীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে অভিষেক ঘটতে যাচ্ছে নার্গিস আক্তার পলিনের। সাংবাদিক গীতিকার এ মিজানের কথায় গানটির সঙ্গীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ