শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫১, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

বোনের রংয়ে মডেল নিপুণ

প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯ , ৭:১৭ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক:অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া জনপ্রিয় চিত্রনায়িকা ও মডেল নিপুণ। তার শোবিজ ক্যারিয়ারে কখনোই গড়পরতা মনের কোন কাজ করেননি। কারণ, নিপুণ কাজের কোয়ান্টিটির চেয়ে কোয়ালিতে গুরুত্ব দেন সব সময়। আর তাইতো অসংখ্য প্রস্তাব পাওয়া সত্ত্বেও নিজের শোবিজ ক্যারিয়ারে এখন পর্যন্ত কোন মিউজিক ভিডিওতে মডেল হননি নিপুণ। তিনি অপেক্ষা করছিলেন বড় বাজেটের মান সম্পন্ন কোন মিউজিক ভিডিও হলে এতে মডেল হবেন।

অবশেষে তার অপেক্ষার অবসান ঘটছে। লাখো লাখো দর্শক ভক্তের সামনে তাদের প্রিয় তারকা নিপুণ আসছেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে। আর এই ভিডিওটির সাফল্যের বিষয়ে উন্মুখ হয়ে আছেন নিপুণ।

বোনের রংয়ে মডেল নিপুণজানা গেছে, মিউজিক ভিডিওর মডেল হিসেবে গ্ল্যামার গার্ল নিপুণের রূপের ঝলকের দেখা মিলবে ১২ সেপ্টেম্বর। ওইদিন আনুষ্ঠানিকভাবে মুক্তি পাচ্ছে তার প্রথম মিউজিক ভিডিও ‘রং’। এটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে বলেন জানালেন নিপুণ।

এতদিন শত শত মিউজিক ভিডিওর প্রস্তাব ফিরিয়ে দিলেও “রং” গানের মিউজিক ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে জনপ্রিয় তারকা নিপুণ বলেন, গেল কয়েক বছরে অসংখ্য মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি। কিন্তু আমি করিনি। কারণ তো অবশ্যই ছিল। সেগুলো পছন্দ হয়নি নানা কারণে। এবার কেন হলাম এর কারণও আছে। সেটি হলো এই মিউজিক ভিডিওর কাজ আমি নিজের হাতেই করেছি। এতে আয়োজনের কোনও ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণও আছে।

জানা গেছে, ছোট বোন নিপুণের উৎসাহেই মূলত এই গান গাওয়ার মাধ্যমে দেশীয় সঙ্গীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে অভিষেক ঘটতে যাচ্ছে নার্গিস আক্তার পলিনের। সাংবাদিক গীতিকার এ মিজানের কথায় গানটির সঙ্গীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ