বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৭
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

৩০ নভেম্বর জাতীয় কাউন্সিল ডেকেছেন জিএম কাদের

প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯ , ৭:১৩ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক: আগামী ৩০ নভেম্বর দলের জাতীয় কাউন্সিল ডেকেছেন জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান জি এম কাদের। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক যোগদান সভায় তিনি এ ঘোষণা দেন। জাতীয় পার্টিতে ঐক্য ধ্বংসের চেষ্টা চলছে মন্তব্য করে তিনি আরও বলেন, দলকে এগিয়ে নিতে সবাই শৃঙ্খলাবদ্ধ থাকতে হবে। জাতীয় পার্টির অবস্থান এখনো দুর্বল বলেও মন্তব্য করেন জিএম কাদের।

তিনি বলেন, এরশাদ সাহেব ওসিহত করে গিয়েছিলেন এবং গঠনতন্ত্রেও এমনটিই ছিল। এভাবেই আমরা আসছি। আমাদের প্রেসিডিয়ামের সদস্যদের এখানে মত রয়েছে। আমাদের যারা এমপি তাদেরও এখানে মত রয়েছে। কিছু কারণে জাতীয় পার্টি অন্য দুটি প্রধান দল থেকে কিছুটা পিছিয়ে রয়েছে বলেও এসময় উল্লেখ করেন তিনি।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ