মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৮
শিবগঞ্জ উপজেলা উন্নয়নে ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের মেসবাহুল হক বাচ্চু ডা:এর সুযোগ্য পুত্র মেসবাহুল হক ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা

৩০ নভেম্বর জাতীয় কাউন্সিল ডেকেছেন জিএম কাদের

প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯ , ৭:১৩ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক: আগামী ৩০ নভেম্বর দলের জাতীয় কাউন্সিল ডেকেছেন জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান জি এম কাদের। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক যোগদান সভায় তিনি এ ঘোষণা দেন। জাতীয় পার্টিতে ঐক্য ধ্বংসের চেষ্টা চলছে মন্তব্য করে তিনি আরও বলেন, দলকে এগিয়ে নিতে সবাই শৃঙ্খলাবদ্ধ থাকতে হবে। জাতীয় পার্টির অবস্থান এখনো দুর্বল বলেও মন্তব্য করেন জিএম কাদের।

তিনি বলেন, এরশাদ সাহেব ওসিহত করে গিয়েছিলেন এবং গঠনতন্ত্রেও এমনটিই ছিল। এভাবেই আমরা আসছি। আমাদের প্রেসিডিয়ামের সদস্যদের এখানে মত রয়েছে। আমাদের যারা এমপি তাদেরও এখানে মত রয়েছে। কিছু কারণে জাতীয় পার্টি অন্য দুটি প্রধান দল থেকে কিছুটা পিছিয়ে রয়েছে বলেও এসময় উল্লেখ করেন তিনি।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ