রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫২
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

সাঘাটায় রেল লাইনের ধারে পড়ে থাকা আহত অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু

প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯ , ৫:০৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার সাঘাটার রেল লাইনের ধারে অজ্ঞত বৃদ্ধার কে উদ্ধার।

৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল অনুমান সাড়ে ৪টায় বোনারপাড়া বাটি ব্রীজ সংলগ্ন এলাকায় রেল লাইনের ধারে আহত অবস্থায় অজ্ঞাত বৃদ্ধাকে লোকজন দেখতে পায়।

সাঘাটার বোনারপাড়া বাটি ব্রিজের সন্নিকটে রেল লাইনের ধারে পড়ে থাকা আহত অজ্ঞাত বৃদ্ধা (৬৫) কে উদ্ধার করে সাঘাটা হাসপাতালে ভর্তি করালেও চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধায় তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে বোনারপাড়া সবুজ বাংলা কিনিকে ভর্তি করায়। সেখানে তার অবস্থা আশংকাজনক হলে তাকে সাঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা অনুমান ৭ টায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা ধারনা করছেন, বৃদ্ধাটি রেল লাইনের উপর দিয়ে হাটছিলো। এসময় পেছন থেকে আসা দোলন চাপা ট্রেনিটির সাথে ধাক্কা লেগে তিনি আহত হয়েছে।তার মাথায় গুরতর জখমের চিহ্ন রয়েছে।

চিকিৎসক জানান, বৃদ্ধার মাথায় সজোরে আঘাতের কারণে প্রচুর রক্তরণ হয়েছে। এছাড়াও আঘাতে তার মাথার মগজ ছিড়ে ছিন্ন ভিন্ন হয়েছে। একারনেই তার মৃত্যু হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ