শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৯, English Version
পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো-শাকিব পাপিয়ার মোবাইলে ১১ এমপির নাম নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ শিবগঞ্জে মাদ্রাসার ৪তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ভারতে হামলা নির্যাতন ও হত্যা প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ গাইবান্ধায় অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী

সাঘাটায় রেল লাইনের ধারে পড়ে থাকা আহত অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু

প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯ , ৫:০৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার সাঘাটার রেল লাইনের ধারে অজ্ঞত বৃদ্ধার কে উদ্ধার।

৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল অনুমান সাড়ে ৪টায় বোনারপাড়া বাটি ব্রীজ সংলগ্ন এলাকায় রেল লাইনের ধারে আহত অবস্থায় অজ্ঞাত বৃদ্ধাকে লোকজন দেখতে পায়।

সাঘাটার বোনারপাড়া বাটি ব্রিজের সন্নিকটে রেল লাইনের ধারে পড়ে থাকা আহত অজ্ঞাত বৃদ্ধা (৬৫) কে উদ্ধার করে সাঘাটা হাসপাতালে ভর্তি করালেও চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধায় তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে বোনারপাড়া সবুজ বাংলা কিনিকে ভর্তি করায়। সেখানে তার অবস্থা আশংকাজনক হলে তাকে সাঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা অনুমান ৭ টায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা ধারনা করছেন, বৃদ্ধাটি রেল লাইনের উপর দিয়ে হাটছিলো। এসময় পেছন থেকে আসা দোলন চাপা ট্রেনিটির সাথে ধাক্কা লেগে তিনি আহত হয়েছে।তার মাথায় গুরতর জখমের চিহ্ন রয়েছে।

চিকিৎসক জানান, বৃদ্ধার মাথায় সজোরে আঘাতের কারণে প্রচুর রক্তরণ হয়েছে। এছাড়াও আঘাতে তার মাথার মগজ ছিড়ে ছিন্ন ভিন্ন হয়েছে। একারনেই তার মৃত্যু হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ