বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৫
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

সাকিবের জন্য ফুল নিয়ে মাঠে ঢুকে পড়লেন ভক্ত

প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯ , ২:২৫ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক: প্যাভিলিয়ন প্রান্ত থেকে টানা বোলিং করে যাচ্ছিলেন তাইজুল ইসলাম। দিনের প্রথম দশ ওভার তাকে সঙ্গ দিলেন মেহেদি হাসান মিরাজ। ইনিংসের ১০৭ ও দিনের ১১তম ওভারে প্রথমবারের মতো আক্রমণে আসেন অধিনায়ক সাকিব আল হাসান। আর তখনই ঘটে গেল অনাকাক্সিক্ষত এক ঘটনা। প্রতিপক্ষ অধিনায়ক রশিদ খানকে আউট করার পরিকল্পনা নিয়ে ওভারের তিনটি বল করেন সাকিব। এর পরই থেমে যেতে হয় তাকে। কেননা ইস্টার্ন গ্যালারির কাঁটাতারের বেড়া টপকে মাঠের মধ্যে ঢুকে যান এক দর্শক। তবে তিনি কোনো ক্ষতিকর কোনো কিছু করেননি।

বরং টাইগার অধিনায়ক সাকিব আল হাসানের জন্য ভালোবাসার উপহার হিসেবে ছোট্ট একটি ফুলের তোড়া হাতে নিয়েই মাঠে প্রবেশ করেন তিনি। সাকিব তখন চতুর্থ বল করার জন্য প্রস্তুত হচ্ছিলেন; কিন্তু তাকে থেমে যেতে হয় অনাকাক্সিক্ষত অতিথির আগমনে। উইকেটের কাছাকাছি এসে হাঁটু গেড়ে সাকিবকে ভালোবাসা জানান ওই সমর্থক। এর পর হাত মিলিয়ে শ্রদ্ধা জানিয়ে স্যালুটও দেন এ তিনি। তখনও হুঁশ আসেনি নিরাপত্তা কর্মীদের। ঘটনার প্রায় ২৫-৩০ সেকেন্ড পর গ্র্যান্ডস্ট্যান্ড থেকে দৌড়ে আসেন দুই নিরাপত্তাকর্মী এবং টেনেহিঁচড়ে বের করে দেন সেই সমর্থককে।
ওই ওভারে উইকেট পাননি সাকিব। তবে পরের ওভারেই কাইস আহমেদকে আউট করে চলতি ম্যাচে উইকেটের খাতা খোলেন টাইগার অধিনায়ক। জানা গেছে, চট্টগ্রাম শহরের এনায়েতবাজার এলাকার বাসিন্দা ফয়সাল নামের ২২ বছর বয়সী এ যুবক। তার মাঠে ঢুকে পড়ার বিষয়টি ছিল পুরোটাই পূর্বপরিকল্পিত। যুবকের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, স্টেডিয়ামের দুই নম্বর গেট দিয়ে সে মাঠে প্রবেশ করে এবং অপেক্ষায় ছিল সাকিবের বোলিংয়ে আসার জন্য। পরে ১০৭তম ওভারে সাকিব আসতেই কাঁটাতারের বেড়া টপকে ঢুকে পড়েন মাঠে। এদিকে বিসিবির নিরাপত্তাকর্মীরা তাকে তুলে দিয়েছে পাহাড়তলি থানা পুলিশের হাতে। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পরবর্তী পদক্ষেপ নেবে পুলিশ।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ