বুধবার-২৯শে জানুয়ারি, ২০২০ ইং-১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৮, English Version
পার্বতীপুরে এক ধান ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু গোবিন্দগঞ্জে মাদকসেবীর হাতে স্বামী নিহত স্ত্রী আহত হিলি চেকপোষ্টে করোনা ভাইরাস সম্পকে পরামর্শ দিচ্ছে মেডিকেল টীম। মুজিববর্ষ উপলক্ষে চলচ্চিত্র লীগের র‌্যালিতে তথ্যমন্ত্রী লালপুরে দুই বিড়ির লেবেল বিক্রেতা আটক! পলাশবাড়ীতে অপহৃত যুবক উদ্ধার আটক তিন অপহরণকারী সুপার ওভারে সিরিজ জিতলো ভারত

পুলিশ সুপার  মান্নান মিয়াকে বিদায়ী ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান 

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:০৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়াকে তাঁর অফিস কার্যালয়ে বৃহস্পতিবার বিদায়ী শুভেচ্ছা জানান গাইবান্ধা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। এসময় তাকে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান । এছাড়া ব্যক্তি ও সাংগঠনিক উদ্যোগে বিদায়ী ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উল্লেখ্য, তাঁর সময়কালে গাইবান্ধার আইন শৃঙ্খলা রক্ষা, সামাজিক ও জনকল্যাণমূলক কাজ, বিগত বন্যায় তাঁর নেতৃত্বে জেলা পুলিশের উদ্যোগে ব্যাপক ত্রাণ তৎপরতা এবং গাইবান্ধায় মাত্র ১০৩ টাকায় পুলিশ নিয়োগসহ উল্লেখ্যযোগ্য কার্যক্রম সম্পন্ন করে তিনি জননন্দিত হয়েছেন। এবং জেলা জুড়ে মানবিক পুলিশ সুপার হিসাবে ব্যাপক সুনাম অর্জন করে তিনি মানবিক পুলিশ সুপারখ্যাতি পেয়েছেন এবং জেলার সর্বস্তরের মানুষের কাছে একজন প্রিয় পুলিশ কর্মকর্তা তিনি ।
এ ছাড়াও প্রেস ক্লাব নেতৃবৃন্দ ও জেলার সর্বস্তরের সংবাদকর্মীরা তাঁর সাথে বিদায়ী সাক্ষাতকালে গাইবান্ধাবাসির কল্যাণে প্রশংসনীয় জনকল্যাণমূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য বিদায়ী পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়াকে (বিপি) ধন্যবাদ জানান এবং আগামীদিনগুলোতে তাঁর কাজের সার্বিক সাফল্য, মঙ্গল ও উন্নতি কামনা করেন।
এর আগে জেলা প্রশাসনের পক্ষ হতে  পুলিশ সুপারকে বিদায়ী সংর্বধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত উল্লেখ্য যে, পুলিশ সুপার প্রকৗশলী মো. আব্দুল মান্নান মিয়া ইতোমধ্যে পার্শ্ববর্তী নওগা জেলাতে বদলী হয়েছেন এবং মুহাম্মদ তৌহিদুল ইসলাম (বিপি) গাইবান্ধায় পুলিশ সুপার হিসেবে আগামী সোমবার যোগদান করবেন বলে জানা গেছে। তিনি ঢাকায় উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ