মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৪
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

পলাশবাড়ী পৌর নির্বাচনে ব্যাপক গণসংযোগ করছেন  জাহাঙ্গীর আলম বাবু 

গাইবান্ধাঃগাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর নির্বাচনে মেয়র মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন গাইবান্ধা জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম বাবু।
বিগত দেড় দশক পর পলাশবাড়ী উপজেলার পৌর বাসীর ভোটাধিকার ফিরিয়ে পাওয়ায় পৌর  নির্বাচনকে ঘিরে ভোটারদের মাঝে যেমন প্রানচাঞ্চলতা শুরু হয়েছে। তেমনি সম্ভব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে দোয়া ও সমর্থন কামনায় গণসংযোগ ও পোষ্টারের ব্যানার লিফলেটের মাধ্যমে নিজেদের নির্বাচনী অঙ্গিকার ব্যক্ত করছেন।
এ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে নিজেকে ফুটে তোলার জন্য ব্যাপক প্রচার প্রচারণা ব্যানার ফেস্টুনে নির্বাচনী ইশতেহার তুলে ধরছেন গাইবান্ধা জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ভোট বাবু।
তিনি বলেন একজন স্বচ্ছ ব্যক্তিত্ব হিসাবে ও দলীয় নেতা হিসাবে আমি দলের কাছে মনোনয়ন চাইবো। দল যদি মনোনয়ন দেয় বর্তমান সময়ের মতো দলের সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী মাঠে নৌকার জয় নিশ্চিত করতে পারবো। আর দল মনোনয়ন না দিলেও আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে মেয়র প্রার্থী হিসাবে নির্বাচন করব।
তিনি তার নির্বাচনী ইস্তেহারে দুর্নীতি ও মাদকমুক্ত আধুনিক নতুন পৌরসভা গঠনে,পৌরবাসীর জন্য সার্বক্ষনিক নাগরিক সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে, পরিকল্পিত – পরিচ্ছন্ন শহর গঠনের জন্য সকলের সহযোগীতা, দোয়া ও সমর্থন কামনা করেছেন ।
জাহাঙ্গীর আলম ভোট বাবু পৌর এলাকার উদয় সাগর গ্রামে স্থায়ী বাসিন্দা। তিনি গাইবান্ধা জেলা পরিষদ সদস্য ও পলাশবাড়ীস্থ গাইবান্ধা জেলা বাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক। তিনি জেলা ও উপজেলার মধ্যে একজন প্রতিষ্ঠিত পরিবহন ব্যবসায়ি। নির্বাচনকে ঘিরে তিনি পৌর এলাকার ২৪ টিকে গ্রামে পাড়া মহল্লায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ