বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৪, English Version
বৃহস্পতিবার শপথ নেবেন ঢাকার দুই মেয়র কুমিল্লায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত ‘মিথ্যা বলার পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল’ বাম গণতান্ত্রিক জোটের ব্যাংক ঘেরাওয়ে পুলিশের বাধা করোনাভাইরাস: বাতিল হতে পারে টোকিও অলিম্পিক শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন চীনা প্রেসিডেন্ট জয়ললিতা নাকি কঙ্গনা, চেনেন কী?

লালপুরে ৪০ কেজি গাঁজার গাছসহ আটক-২

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরের চরজাজিরায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজার গাছ সহ দুইজন কে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হলেন- লালপুর উপজেলার রামকৃষ্ণপুর এলাকার মৃত আব্দুল খামারুর ছেলে আব্দুল কদের খামারু (৩৫) ও রাজাশাহী জেলার পুঠিয়া উপজেলার পলাশবাড়ি এলাকার মৃত সাত্তার মন্ডলের ছেলে শের মোহাম্মাদ অরফে হামান মন্ডল (৪০) বুধবার (০৪ সেপ্টেম্বর) রাত ৮টার সময় উপজেলার বিলমাড়ীয়া এলাকার চরজাজিরায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজার গাছ সহ তাদের কে আটক করা হয়।
র‌্যাব-৫নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল হাসান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার চরজাজিরায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাাঁজার গাছ সহ আব্দুল কদের খামারু (৩৫) ও শের মোহাম্মাদ অরফে হামান মন্ডল (৪০) নামের দুইজন কে হাতেনাতে আটককরা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত অবৈধ গাঁজার গাছ উৎপাদন ও এর কাঁচা লতাপাতা ও ফুল বিক্রয় করে আসছিলো বলে স্বিকার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।’

আপনার মতামত লিখুন

রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ