মঙ্গলবার-১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং-৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৭, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

৮ সেপ্টেম্বর পার্বতীপুরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: বাংলাদেশ নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী পার্বতীপুর উপজেলায় ভোটার হালনাগাদের কাজ একযোগে এই কার্যক্রম আগামী ৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে । ভোটার হালনাগাদ ও তথ্য সংগ্রহের কাজ আগামী ৮ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত চলবে ।প্রতি ইউনিয়ন পরিষদ ভবনে সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পযুন্ত অনুষ্টিত হবে ভোটার হালনাগাদ ।সেই সাথে পার্বতীপুর পেৌরসভায় ভোটার হালনাগাদ ও তথ্য সংগ্রহের জন্য পাবলিক উচ্চ বিদ্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পযুন্ত অনুষ্টিত হবে।

উল্লেখিত সময়ে ১ জানুয়ারী ২০০৪ সাল বা তার পূর্বে জন্ম গ্রহন কারি ব্যাক্তিরা ভোটার তালিকাভুক্ত হতে পারবেন। তথ্য সংগ্রহ কারিগণ বাড়ী বাড়ী গিয়ে তথ্য সংগ্রহ করবেন।

পার্বতীপুর উপজেলা নির্বাচন অফিসার মমিনুল আলম জানান, ছবি তোলা শুরু হবে ১ লা অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ৭ নভেম্বর পযুন্ত । তথ্য সংগ্রহের সময় ১৭ ডিজিটের অনলাইন জন্ম নিবন্ধন সনদ, শিক্ষা সনদ, পিতা-মাতা, স্বামী-স্ত্রীর জাতীয় পরিচয়পত্রের কপি তথ্য সংগ্রহকারীকে সরবারহ করে সহযোগীতা করতে হবে। তিনি আরো বলেন কোন ক্রমেই দ্বৈত ভোটার হওয়া যাবে না।

 

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ