সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৭
নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শৈলকুপায় ট্রাকের ধাক্কায় নছিমন চালক নিহত ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন ৬ অক্টোবর প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা পলাশবাড়ীতে বজ্রপাতে শুকর পালনকারী নিহত মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১

সৈয়দপুরে মাদক মামলায় ফাঁসানোর প্রতিশোধ নিতে ২ বন্ধু মিলে অন্য বন্ধুকে হত্যা ॥ আটক ২

প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৪৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ বন্ধু হয়ে বন্ধুকে মাদক মামলায় ফাঁসিয়ে জেল খাটানোর প্রতিশোধ নিতে এবার ২ বন্ধু মিলে মাদক খাইয়ে হত্যা করেছে সেই বন্ধুকে। ঘটনাটি ঘটেছে ৪ সেপ্টেম্বর বুধবার দুপুর সাড়ে ১২ টায় নীলফামারীর সৈয়দপুর শহরের পাশ^বর্তী দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের উত্তর বাঙ্গালপাড়া গ্রামে। এ ঘটনায় নিহত যুবকের নাম ঝাটকি ইমরান (২৫)। সে সৈয়দপুর শহরের হাওয়ালদারপাড়ার টেনিয়ার ছেলে। হত্যাকারী ২ বন্ধু আকবর (১৮) ও সুমন (২০) কে আটক করে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করেছে।
ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার দিন সকালে আকবর তার নানার বাড়ি উত্তর বাঙ্গালপাড়ায় বন্ধু সুমন ও ইমরানকে নিয়ে বেড়াতে আসে। এরপর তারা নানার বাড়ির পাশে বাঙ্গালপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ফাঁকা ফসলের মাঠে মাদক সেবন করে ফুর্তি করছিল। এমন সময় ইমরান কিছুটা মাদকমগ্ন হয়ে পড়লে আকবর ও সুমন তার উপর হঠাৎ করেই চড়াও হয় এবং ধারালো চাকু দিয়ে এলোপাথারীভাবে আঘাত করতে থাকে। এসময় ফসলের ক্ষেতের পাশ দিয়ে যাওয়া রাস্তার কয়েকজন পথচারী ইমরানের আর্তচিতৎকার শুনে এগিয়ে যায় এবং আকবর ও সুমনকে আটক করে বেধে রাখে। ফিরে এসে লোকজন দেখতে পায় চাকুর আঘাতে জর্জরিত রক্তাক্ত ইমরান ঘটনাস্থলেই মারা গেছে। তখন তারা বিষয়টি চিরিরবন্দর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার ও আটক ২ বন্ধুকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
আটক ২ বন্ধুর বাড়ি সৈয়দপুর শহরে। এর মধ্যে আকবর হাতিখানা মহল্লার সৈয়দ আলীর ছেলে এবং সুমন পাশ^বর্তী নয়া বাজার মহল্লার কাল্লু বাবুর্চির ছেলে। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং নিহত ইমরানের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মাহবুবার রহমান পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হত্যার দায়ে ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। হত্যাকান্ড তদন্ত সাপেক্ষ্যে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ