রবিবার-২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০২, English Version
বোদায় প্রতিবন্ধী বিদ্যালয় স্থাপনে ছড়াচ্ছে প্রতিবন্ধীদের শিক্ষার আলো দমকা হাওয়াসহ গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা আ. লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা কাল সুন্দরগঞ্জে ভুয়া ডিসি পরিচয়দানকারী এক প্রতারক গ্রেফতার রাজধানীতে প্রাইভেটকারের চাপায় ১৪ পথচারী আহত দৌলতপুরে গোয়ালগ্রাম কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন রানীগঞ্জে ইয়াবাসহ মাদক সম্রাট মিনহাজুল আটক

পার্বতীপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:২৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার সকাল পোনে ৭টায় উপজেলার মোমিনপুর ইউনিয়নের হয়বৎপুর গ্রামের বাড়ী থেকে তাদের আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী গোলাম রবানী ওরফে মান্দি ও তার স্ত্রী মহসিনা বেগমের বিরুদ্ধে পার্বতীপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। বুধবার দুপুরে আদালতে উপস্থিত করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে দিনাজপুর জেলা কারাগারে পাঠায়।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমান জানান, তার নেতৃত্বে থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে গোলাম রবানী ওরফে মান্দি (৪৮) ও তার স্ত্রী মহসিনা বেগম (৪২) কে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রব্বানীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একাধিক মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ