রবিবার-২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৫, English Version
৩ দিনে পেনশনের টাকা পাবেন সরকারি চাকরিজীবীরা জন্মের পরেই ‘রেগে আগুন’ নবজাতক! ডোমারে ষ্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত। যে কারণে বিয়ের বিষয় গোপন রেখেছিলেন সাইমন ফুলবাড়ীতে সাংবাদিক জাহাঙ্গীর আলমের শ্বশুরের ইন্তেকাল বিটিআরসিকে ১০০০ কোটি টাকার চেক দিলো গ্রামীণফোন পলাশবাড়ীতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত 

শৈলকুপা পৌর মেয়রের চাঁদাবাজী বন্ধে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:১৫ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) :
ঝিনাইদহের শৈলকুপা পৌর মেয়রের চাঁদাবাজী বন্ধে বিক্ষোভ করেছে ইজিবাইক, অটোরিক্সা ও ভ্যান চালকেরা। পরে উপজেলা ইজিবাইক শ্রমিক সভাপতি কালু হোসেন ও ভ্যান চালক শ্রমিক সভাপতি খয়বার আলী স্বাক্ষরিত একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের কাছে প্রদান করেন।
এছাড়াও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন স্বাক্ষরিত উপজেলা পরিষদের প্যাডে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ প্রেরণ করা হয়।
লিখিত অভিযোগে বলা হয়েছে, বর্তমান পৌর মেয়র কাজী আশরাফুল আজম ক্ষমতায় আসার পর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে পৌরসভার অভ্যন্তরে যে সকল ইজিবাইক, অটোরিক্সা, ভ্যান ও বাইসাকেল প্রবেশ করে তাদের কাছ থেকে ৬০০ থেকে ২৫০০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করছে। যে কারনে ইউনিয়নবাসী অতিষ্ঠ হয়ে তারা বারবার মৌখিকভাবে উপজেলা চেয়ারম্যানের কাছে অভিযোগ দিয়েছেন। এছাড়াও উপজেলা পরিষদের সাধারণ সভায় ইউপি চেয়ারম্যানবৃন্দ ক্ষুব্ধ হয়ে উপজেলা চেয়ারম্যানকে জানান, দ্রুত এই চাঁদা আদায় বন্ধ না হলে ইউপি চেয়ারম্যানরাও পৌরসভা এলাকা হতে যে সকল পরিবহন ইউনিয়নে প্রবেশ করবে সেকল পরিবহন থেকেও চাঁদা আদায় করার হুমকি দেন তারা।
অভিযোগে আরো উল্লেখ করা হয়েছে, বর্তমান মেয়র কাজী আশরাফুল আজম দায়িত্ব গ্রহনের পর থেকে নানা অনিয়ম ও দূর্নীতি করে যাচ্ছে। অতিস্বত্ত্বর এই চাঁদাবাজী বন্ধ না হলে পৌরসভা ও ইউনিয়নগুলোর মধ্যে বড় ধরনের বিরোধের সৃষ্টি হয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।
উল্লেখ্য, বুধবার সকালে শৈলকুপা উপজেলা পরিষদ চত্বরে শত শত ইজিবাইক ও ভ্যান চালকদের বিক্ষোভে একাত্বতা ঘোষনা করে নেতৃত্ব দেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি শামীম হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামীমার রশিদ শামীম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান নওরজ, সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, কৃষকলীগ নেতা মতিয়ার রহমান বিশ্বাস, উপজেলা ছাত্রলীগ সভাপতি দিনার বিশ্বাস, সাধারণ সম্পাদক শাওন শিকদার, ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মিরাজ হোসেন, সাধারণ সম্পাদক স্বজল হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ