সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৩
মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১ সৈয়দপুর কম্পোস্ট ব্যবহারের প্রয়োজনীতা শীর্ষক অবহিতকরণে কর্মশালা অনুষ্ঠিত ফুলছড়িতে ৪ ঘন্টার ব্যবধানে বয়োবৃর্দ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু ফুলছড়িতে ৪ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধনে ডেপুটি স্পিকার ছন্দাকে সভাপতি, পারুলকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন আসক এর নির্বাহী পরিচালক শীপা হাফিজা’র সাথে সংবাদকর্মীদের সৌজন্য স্বাক্ষাত

তালায় পিকআপের ধাক্কায় গৃহবধূর মৃত্যু

প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: সাতক্ষীরা খুলনা সড়কের কুমিরা নামক স্থানে পিকাআপের ধাক্কায় ফাতিমা খাতুন নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৮টার দিকে কুমিরা কদমতলা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ফাতিমা কুমিরা নওয়াকাটি গ্রামের ডা. আজিজুর রহমানের স্ত্রী।

এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী ডা. আজিজুর রহমান মারাত্মক আহত হয়েছেন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানান ডাক্তার দম্পতি সাতক্ষীরা থেকে মোটরসাইকেলযোগে কুমিরায় নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন।  পথিমধ্যে কদমতলা নামকস্থানে পৌঁছালে পিছন দিক থেকে খুলনাগামী একটি পিকআপ তাদেরকে ধাক্কা দেয়। এতে স্বামী স্ত্রী দুজন রাস্তায় ছিটকে পড়েন এবং স্ত্রী ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা মারাত্মক আহত স্বামীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছেন। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম  জানান পিকআপের ধাক্কায় ডাক্তারের স্ত্রী নিহত হয়েছেন। আহত ডাক্তারকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ