রবিবার-২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৮, English Version
নাসিরনগরে ধর্ষক ফারুকের বিরুদ্ধে একাধিক ধর্ষণের অভিযোগ বোদায় প্রতিবন্ধী বিদ্যালয় স্থাপনে ছড়াচ্ছে প্রতিবন্ধীদের শিক্ষার আলো দমকা হাওয়াসহ গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা আ. লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা কাল সুন্দরগঞ্জে ভুয়া ডিসি পরিচয়দানকারী এক প্রতারক গ্রেফতার রাজধানীতে প্রাইভেটকারের চাপায় ১৪ পথচারী আহত দৌলতপুরে গোয়ালগ্রাম কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

তালায় পিকআপের ধাক্কায় গৃহবধূর মৃত্যু

প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: সাতক্ষীরা খুলনা সড়কের কুমিরা নামক স্থানে পিকাআপের ধাক্কায় ফাতিমা খাতুন নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৮টার দিকে কুমিরা কদমতলা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ফাতিমা কুমিরা নওয়াকাটি গ্রামের ডা. আজিজুর রহমানের স্ত্রী।

এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী ডা. আজিজুর রহমান মারাত্মক আহত হয়েছেন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানান ডাক্তার দম্পতি সাতক্ষীরা থেকে মোটরসাইকেলযোগে কুমিরায় নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন।  পথিমধ্যে কদমতলা নামকস্থানে পৌঁছালে পিছন দিক থেকে খুলনাগামী একটি পিকআপ তাদেরকে ধাক্কা দেয়। এতে স্বামী স্ত্রী দুজন রাস্তায় ছিটকে পড়েন এবং স্ত্রী ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা মারাত্মক আহত স্বামীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছেন। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম  জানান পিকআপের ধাক্কায় ডাক্তারের স্ত্রী নিহত হয়েছেন। আহত ডাক্তারকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ