রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৩
পাঠ্যবইয়ে মশাবাহিত রোগের সমস্যার সমাধান অর্ন্তভুক্ত করতে হবে   — এলজিআরডি মন্ত্রী সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

গোবিন্দগঞ্জে বৈষম্যমূলকভাবে ভূমি অধিগ্রহণের সিদ্ধান্তের প্রতিবাদে সড়ক অবরোধ

প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ , ১১:২৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে চারলেন সড়ক প্রসস্তকরণ কাজে রাস্তার পূর্বপাশে দুই ফুট এবং পশ্চিম পাশে ১শ ফুট হিসেবে বৈষম্যমূলকভাবে ভূমি অধিগ্রহণের সিদ্ধান্তের প্রতিবাদে মঙ্গলবার সকালে পৌরসভার পশ্চিম প্রান্ত ভূমি ও দোকান মালিক সংগ্রাম কমিটির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ কর্মসূচি পালণ করা হয়।

বেলা ১১টায় জাহানারা মার্কেটের সামনে থেকে ভুমি মালিক ও ব্যবসায়ীদের একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি গোবিন্দগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার জাহানারা মার্কেটের সামনে এসে ৩০ মিনিট ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে। এসময় ভূমি মালিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ হাটিকুমরুল-রংপুর চারলেন মহাসড়ক প্রশস্তকরণ কাজে সড়কের পূর্বপাশে ২ফুট এবং পশ্চিম পাশে ১০০ ফুট হিসেবে ভূমি অধিগ্রহণের সরকারি সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানান। তাঁরা অবিলম্বে ভূমি অধিগ্রহণে এই বৈষম্যমূলক সিদ্ধান্ত প্রত্যাহার করে মহাসড়কের দুইধারে সমানভাবে ভূমি অধিগ্রহণের দাবী জানান। অন্যথায় আরও কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা হবে বলে তাঁরা বলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ