বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৪
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

ডেঙ্গু আক্রান্ত হয়ে কানে শুনছেন না নায়িকা ববি

প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৯:৪৪ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক:  ‘বিজলী’ খ্যাত চিত্রনায়িকা ববি গত ৫ আগস্ট ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন। পরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। জ্বর কিছুটা নিয়ন্ত্রণে আসলেও সম্প্রতি ডেঙ্গুর প্রভাবে বাম কানে ব্যথা অনুভব করায় ঠিকমতো শুনতে পাচ্ছেন না।

ববির এক ঘনিষ্ঠজন একটি টেলিভিশনকে জানিয়েছেন, গত একসপ্তাহ ধরে বাম কানে ব্যথা অনুভব করছেন ববি। এর প্রভাবে ওই কানে ঠিকমতো শুনতে পাচ্ছেন না ববি।

এর আগে যে ডাক্তারের কাছে চিকিৎসা নিচ্ছিলেন সেখানে অবস্থার পরিবর্তন না হওয়ায় সোমবার ইউনাইটেড হাসপাতালের আরেক চিকিৎসকের শরণাপন্ন হন। তাতেও নাকি খুব একটা লাভ হচ্ছে না তার। বর্তমান সমস্যা নিয়ে শিগগিরই দেশের প্রখ্যাত চিকিৎসক ডা. প্রাণ গোপালকে দেখাবেন বলে জানা গেছে।

এ বিষয়ে আরো জানা গেছে, কানে তো শুনতেই পাচ্ছে না, এর সঙ্গে ববির ব্রেনে ব্যথা শুরু হয়েছে। ডেঙ্গু থেকে অন্য রোগের সিনড্রোম দেখা দিয়েছে। চিকিৎসকরা ববিকে পুরো একমাসের বেড রেস্টে থাকার পরামর্শ দিয়েছেন। কয়েক দিনের মধ্যে অবস্থার পরিবর্তন না হলে শিগগির চিকিৎসার জন্য ববিকে দেশের বাইরে নেয়ারও পরিকল্পনা হচ্ছে।

আপনার মতামত লিখুন

বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ