রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১৩
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক

আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে -রমেশ চন্দ্র সেন

প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৭:৩৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা অব্যাহত রাখতে তৃণমূলের আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে বলে জানিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, তৃণমূলের আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে; তৃণমূলকে ঢেলে সাজাতে হবে। আমাদের সংগঠনগুলোকে ঢেলে সাজিয়ে নতুন করে গড়ে তোলা হবে। সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে আরও মজবুত করে গড়ে তোলায় আমাদের লক্ষ্য।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নই হচ্ছে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সেই কাজ করে যাচ্ছে। তার স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে।

আওয়ামী লীগের জনপ্রিয়তা জনগণের কাছে বৃদ্ধি পেয়েছে মন্তব্য করে রমেশ চন্দ্র সেন বলেন, রাষ্ট্র পরিচালনা করার সময় মানুষের কাছ থেকে সরকারের জনপ্রিয়তা হ্রাস পায়। কিন্তু আওয়ামী লীগ সরকার আসার পর থেকে জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে; পাশাপাশি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে আওয়ামী লীগ।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটোর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম।

ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ১৬টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। এ সভা থেকে সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলের জন্য বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ