রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫১
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক

সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় ট্রলি চালক নিহত

প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৬:৫১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি॥
নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার(৩ সেপ্টেম্বর) সকালে ট্রাকের ধাক্কায় এক ট্রলি চালক নিহত হয়েছে। নিহত ট্রলি চালক ফারুক(৪৪) কামারপুকুর আবাসনের মৃত নজরুল ইসলামের পুত্র।
এলাকাবাসী জানায়, কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ নামক স্থানে সকাল ৭ টার দিকে একটি ট্রলি বালু উত্তোলন করতে থাকে। এসময় পিছন দিকে থেকে দ্রুত গতির একটি ট্রাক সজোরে ট্রলিটিকে ধাক্কা দেয়। এসময় ট্র্রলির চালক ফারুকের বাম হাতের কবজি কেটে আলাদা হয়ে যায়। তার সাথে থাকা ছেলে শাহিনুর ইসলাম (২০) আহত হয়। তাদের দ্রƒত ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে শাহিনুরকে ছেঢ়ে দেয়া হয়। গুরুত্বর আহত ফারুককে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
এব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহজাহান ঘটনার সত্যতা স্বীকার করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ