বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০২
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

মঙ্গলবার চীন সফরে যাচ্ছে আ.লীগের প্রতিনিধি দল

প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৯:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক: ৮ দিনের সফরে চীন যাচ্ছে আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল। দেশটির ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে এই সফরে যাচ্ছে দলটি। সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলটির সভাপতি মণ্ডলীর সদস্য আবদুল মতিন খসরু।

এ সফরের প্রতিনিধি দলে আওয়ামী লীগের ১০ জন কেন্দ্রীয় নেতা, দুজন ঢাকা মহানগর পর্যায়ের নেতা, সংসদ সদস্য ও সাংবাদিক রয়েছেন। আবদুল মতিন খসরুর নেতৃত্বে প্রতিনিধি দলে রয়েছেন তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য দীপংকর তালুকদার, অ্যাডভোকেট আজমত উল্লাহ, অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবীর কাওছার, রফিকুর রহমান, আমিরুল ইসলাম মিলন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, উত্তরের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাজমুল আলম, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ড. সেলিম মাহমুদ ও তরুন কান্তি দাস, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অপরাজিতা হক ও বাসন্তি চাকমা এবং চার সাংবাদিক। এর মধ্যে তরুণ কান্তি দাস চায়না আওয়ামী লীগের সভাপতি। তিনি বলেন, চীনা কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে দুইটা কনফারেন্সে যোগ দিতে যাচ্ছি আমরা। সেখানে চীন সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে দেখা করে রোহিঙ্গা ইস্যু নিয়ে চীনকে বাংলাদেশের পাশে দাঁড়াতে জোরালো আহ্বান জানানো হবে।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ