বৃহস্পতিবার-১৪ই নভেম্বর, ২০১৯ ইং-২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৯
চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সুপার অতিরিক্ত (এডিশনাল ডিআইজি)। অভিযুক্ত ২৫ জন প্রাইমারি স্কুলের সভাপতি হতে থাকতে হবে স্নাতক ডিগ্রি কলাপাড়ায় বুলবুলে ক্ষতিগ্রস্থ্য চারশ পরিবারকে সরকারি ত্রান সহায়তা।। বরিশালে খোলা আকাশের নিচে শিক্ষার্থীদের পাঠদান হিলিতে পানিতে ডুবে দুই বছরের এক শিশুর মৃত্যু শৈলকুপায় জেএসসি পরীক্ষার্থী বহিস্কার

ম্যানিলায় এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত হয়ে নিহত ৯

প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯ , ১১:২৯ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক: ফিলিপাইনে রোগী ও ডাক্তারদের বহনকারী একটি এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৯ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন স্থানীয় নাগরিক।  রবিবার দেশটির রাজধানী ম্যানিলা থেকে ৪৬ কিলোমিটার দূরবর্তী ল্যাগুনার একটি রিসোর্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ম্যানিলা পুলিশ জানিয়েছে, দেশের দক্ষিণাঞ্চল থেকে ম্যানিলায় আসার পথে কিং এয়ার ৩৫০ নামের একটি বিমান বিধ্বস্ত হয়। এ ঘটনায় ৯ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া স্থানীয় দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে একজন রোগী এবং বাকিরা সবাই চিকিৎসক ছিলেন বলে নিশ্চিত করেছে দেশটির বিমান চলাচল কর্তৃপক্ষ। বিমানটি বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গে চারদিকে ধোঁয়ার কুণ্ডলী ছড়িয়ে পড়তে দেখা যায়। এতে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।  মূলত, বিমানটি রিসোর্টের কয়েকটি বাড়ির ওপর দিয়ে বিধ্বস্ত হয়। এতে ওই বিল্ডিংগুলোর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ