বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩০
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

ম্যানিলায় এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত হয়ে নিহত ৯

প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯ , ১১:২৯ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক: ফিলিপাইনে রোগী ও ডাক্তারদের বহনকারী একটি এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৯ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন স্থানীয় নাগরিক।  রবিবার দেশটির রাজধানী ম্যানিলা থেকে ৪৬ কিলোমিটার দূরবর্তী ল্যাগুনার একটি রিসোর্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ম্যানিলা পুলিশ জানিয়েছে, দেশের দক্ষিণাঞ্চল থেকে ম্যানিলায় আসার পথে কিং এয়ার ৩৫০ নামের একটি বিমান বিধ্বস্ত হয়। এ ঘটনায় ৯ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া স্থানীয় দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে একজন রোগী এবং বাকিরা সবাই চিকিৎসক ছিলেন বলে নিশ্চিত করেছে দেশটির বিমান চলাচল কর্তৃপক্ষ। বিমানটি বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গে চারদিকে ধোঁয়ার কুণ্ডলী ছড়িয়ে পড়তে দেখা যায়। এতে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।  মূলত, বিমানটি রিসোর্টের কয়েকটি বাড়ির ওপর দিয়ে বিধ্বস্ত হয়। এতে ওই বিল্ডিংগুলোর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ