মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৪
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে -রমেশ চন্দ্র সেন

প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯ , ১০:৪২ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁওয়ের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। তাহলে প্রত্যেকটি মানুষ শতভাগ স্বাস্থ্যসেবা পাবে। স্বাস্থ্যসেবা নিয়ে কোনো দলাদলি বা বিভেদ নয়।

সোমবার সকালে জেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার নারী শিক্ষা, বাল্যবিবাহ, কৈশোরকালীন গর্ভধারণ ইত্যাদি সমস্যাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। আজকের কিশোর-কিশোরীরা আগামী দিনের নাগরিক। তাদের সুষ্ঠুভাবে বেড়ে ওঠা ও জীবনে সাফল্যময় করতে হলে স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সে লক্ষ্যে সরকার নিরলস ভাবে কাজ করছে।

রমেশ চন্দ্র সেন বলেন, কৈশোরকালীন (১০-১৯ বছর) সময়টি একটি আকর্ষণীয় বয়স। এটি যে কোনো মানুষের সুন্দরভাবে বেড়ে ওঠার সময়। এমনকি বিপথে যাওয়ার সময়। কারণ এ সময় জীবনে অনেক কিছুই হাতছানি দেয়। তাই মা-বাবাকে সবসময় সন্তানের প্রতি খেয়াল রাখতে হবে, সন্তান যেন বিপথে যেতে না পরে।

ঠাকুরগাঁওসহ আশ পাশের জেলা ও উপজেলার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখানে ২শ শয্যার হাসপাতালে দিয়েছেন; এই হাসপাতালের কাজ প্রায় শেষের দিকে; এক মাসের মধ্যে ২শ শয্যার হাসপাতালে কার্যক্রম শুরু হবে বলে জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জেলা স্বাস্থ্য সেবা কমিটির সদস্যবৃন্দ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ