মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৩
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

পার্বতীপুরে পরিচয়হীন প্রতিবন্ধি বৃদ্ধ আশ্রয় পেলো পরিচর্যা কেন্দ্রে

প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯ , ৯:১০ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মিলন পারভেজ :  পার্বতীপুরে অসহায় নাম পরিচয়হীন শারীরিক প্রতিবন্ধি এক বৃদ্ধ (৬৫) রংপুরের বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের হাসিনা নগর গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থায় আশ্রয় পেলো। আজ রবিবার দুপুর ১২টায় গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থার পরিচালকের হাতে নতুন হুইল চেয়ারসহ এই বৃদ্ধকে তুলে দেয়া হয়। এসময় পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহনাজ মিথুন মুন্নী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: হাফিজুল ইসলাম প্রামানিক, পার্বতীপুর ইয়ংস্টার কাবের সভাপতি আমজাদ হোসেন, পার্বতীপুর রেল থানার একদল পুলিশসহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী উপস্থিত ছিলেন।
শহীদ মিনার রোডের মুদি ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বলেন, ৫ থেকে ৬ মাস আগে থেকে এই লোকটি শহীদ মিনার সংলগ্ন পার্বতীপুর রেলস্টেশনের ডেমু টিকিট কাউন্টারের বারান্দায় আশ্রয় নেয় এ বৃদ্ধ।
গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মারুফ কেইন জানান, তার সংস্থাটি রুগ্ন বৃদ্ধ, অসুস্থ অসহায় মানুষদের চিকিৎসা ও পরিচর্যার কেন্দ্র হিসেবে গড়ে তোলা হয়েছে। এখানে যাদের নিয়ে যাওয়া হয় পরবর্তীতে তাদের স্বজন-নিকটজন পাওয়া গেলে তাদের হাতে তুলে দেয়া হয়। অন্যথায় আমৃত্যু এ পরিচর্যা কেন্দ্রে তারা থেকে যেতে পারবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ