মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৮
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

গাইবান্ধায় অভাবের তারনায় আত্মহত্যা করলেন এক বৃদ্ধ

প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯ , ২:১৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় অভাবের তাড়নায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে দুলাল মিয়া (৬১) ।
১ সেপ্টেম্বর রোববার সকালে এ ঘটনাটি ঘটে।
নিহত  গাইবান্ধা শহরের সবুজপাড়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১ সেপ্টেম্বর রবিবার শহরের সবুজপাড়ায় সকালে দুলালের নিজ বাড়ির সামনে কাঠের ধরনার সাথে তাকে গামছা পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন।
পরে এলাকাবাসী সদর থানায় খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।
দুলাল মিয়ার ভাতিজা মানিক বলেন কোনো কাজ কর্ম না করার কারণে পরিবারে অভাব-অনটন লেগে থাকত। তিনি আরও বলেন, দুলাল তিনটি বিয়ে করেছেন।
দুলালের বড় স্ত্রীর মেয়ে বলেন, ‘আমাদের পরিবারে আমরা দুই ভাই ও তিন বোন। আমার বাবা দ্বিতীয় বিয়ে করেন বগুড়ায়। তার ঘরেও একটি সন্তান রয়েছে। এ ছাড়া তিনি কয়েক বছর আগে তৃতীয় বিয়ে করেন এবং সেই সংসারেও একটি প্রতিবন্ধী সন্তান রয়েছে। বর্তমানে তার সাথেই তিনি সংসার করছিলেন। বাবা পরিবারের ভরণপোষণ দিতে না পারার কারণেই হয়তো আত্মহত্যা করেছেন।
নিহত দুলালের ছোট স্ত্রী শাহিনুর বেগম জানান, ‘প্রায় ১৫ দিন যাবৎ তিনি এলোমেলো চলাফেরা করতেন। সংসারের বাজার-সদাই পর্যন্ত তিনি করতেন না। এ ব্যাপারে তাকে কিছু বললে আমার সাথে খারাপ আচরণ করতেন।’ পাশেই বসে থাকা প্রতিবন্ধী সন্তানকে কোলে নিয়ে শাহীনুর বলেন, ‘আমাদের যে বসবাসের ঘরটিতে এখন আছি, সেটিও তিনি কিছুদিন আগে তার ভাতিজার কাছে বিক্রি করেন। এখন এই অসহায় প্রতিবন্ধী সন্তানকে নিয়ে কোথাও দাঁড়ানোর মতো এক টুকরো জায়গা নেই।’ এ কথা বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।
এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে, দুলাল আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ