মঙ্গলবার-১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং-৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০২, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

গাইবান্ধায় অভাবের তারনায় আত্মহত্যা করলেন এক বৃদ্ধ

প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯ , ২:১৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় অভাবের তাড়নায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে দুলাল মিয়া (৬১) ।
১ সেপ্টেম্বর রোববার সকালে এ ঘটনাটি ঘটে।
নিহত  গাইবান্ধা শহরের সবুজপাড়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১ সেপ্টেম্বর রবিবার শহরের সবুজপাড়ায় সকালে দুলালের নিজ বাড়ির সামনে কাঠের ধরনার সাথে তাকে গামছা পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন।
পরে এলাকাবাসী সদর থানায় খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।
দুলাল মিয়ার ভাতিজা মানিক বলেন কোনো কাজ কর্ম না করার কারণে পরিবারে অভাব-অনটন লেগে থাকত। তিনি আরও বলেন, দুলাল তিনটি বিয়ে করেছেন।
দুলালের বড় স্ত্রীর মেয়ে বলেন, ‘আমাদের পরিবারে আমরা দুই ভাই ও তিন বোন। আমার বাবা দ্বিতীয় বিয়ে করেন বগুড়ায়। তার ঘরেও একটি সন্তান রয়েছে। এ ছাড়া তিনি কয়েক বছর আগে তৃতীয় বিয়ে করেন এবং সেই সংসারেও একটি প্রতিবন্ধী সন্তান রয়েছে। বর্তমানে তার সাথেই তিনি সংসার করছিলেন। বাবা পরিবারের ভরণপোষণ দিতে না পারার কারণেই হয়তো আত্মহত্যা করেছেন।
নিহত দুলালের ছোট স্ত্রী শাহিনুর বেগম জানান, ‘প্রায় ১৫ দিন যাবৎ তিনি এলোমেলো চলাফেরা করতেন। সংসারের বাজার-সদাই পর্যন্ত তিনি করতেন না। এ ব্যাপারে তাকে কিছু বললে আমার সাথে খারাপ আচরণ করতেন।’ পাশেই বসে থাকা প্রতিবন্ধী সন্তানকে কোলে নিয়ে শাহীনুর বলেন, ‘আমাদের যে বসবাসের ঘরটিতে এখন আছি, সেটিও তিনি কিছুদিন আগে তার ভাতিজার কাছে বিক্রি করেন। এখন এই অসহায় প্রতিবন্ধী সন্তানকে নিয়ে কোথাও দাঁড়ানোর মতো এক টুকরো জায়গা নেই।’ এ কথা বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।
এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে, দুলাল আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ