সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৩
মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১ সৈয়দপুর কম্পোস্ট ব্যবহারের প্রয়োজনীতা শীর্ষক অবহিতকরণে কর্মশালা অনুষ্ঠিত ফুলছড়িতে ৪ ঘন্টার ব্যবধানে বয়োবৃর্দ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু ফুলছড়িতে ৪ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধনে ডেপুটি স্পিকার ছন্দাকে সভাপতি, পারুলকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন আসক এর নির্বাহী পরিচালক শীপা হাফিজা’র সাথে সংবাদকর্মীদের সৌজন্য স্বাক্ষাত

পার্বতীপুরে বসত বাড়ীতে চাষ করা গাঁজার গাছসহ ১ মহিলা গ্রেফতার

প্রকাশ: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯ , ২:৪২ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,রংপুর,সারাদেশ,
এম এ আলম বাবলু: দিনাজপুরের পার্বতীপুরে বসত বাড়ীতে চাষ করা ৩টি কাঁচা গাঁজার গাছসহ ১ মহিলাকে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ রবিবার সকাল ৯.৩০ মিনিটে পার্বতীপুর রেলওয়ের নিউ কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর মোঃ আল ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রবিবার সকাল ৯.৩০ মিনিটে পার্বতীপুর রেলওয়ে থানাধীন রেলওয়ের নিউ কলোনী এলাকা থেকে বসতবাড়ীতে চাষ করা ৩টি কাঁচা গাঁজার গাছসহ মোছাঃ মৌসুমী খাতুন (২৫), কে হাতেনাতে তার বসতবাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। কাঁচা গাঁজা গাছ ৩টির মোট ওজন ৭০০ গ্রাম। সে পার্বতীপুর রেলওয়ের নিউ কলোনীর মোঃ রানার স্ত্রী। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ