রবিবার-২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১১, English Version
নাসিরনগরে ধর্ষক ফারুকের বিরুদ্ধে একাধিক ধর্ষণের অভিযোগ বোদায় প্রতিবন্ধী বিদ্যালয় স্থাপনে ছড়াচ্ছে প্রতিবন্ধীদের শিক্ষার আলো দমকা হাওয়াসহ গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা আ. লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা কাল সুন্দরগঞ্জে ভুয়া ডিসি পরিচয়দানকারী এক প্রতারক গ্রেফতার রাজধানীতে প্রাইভেটকারের চাপায় ১৪ পথচারী আহত দৌলতপুরে গোয়ালগ্রাম কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

পার্বতীপুরে বসত বাড়ীতে চাষ করা গাঁজার গাছসহ ১ মহিলা গ্রেফতার

প্রকাশ: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯ , ২:৪২ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,রংপুর,সারাদেশ,
এম এ আলম বাবলু: দিনাজপুরের পার্বতীপুরে বসত বাড়ীতে চাষ করা ৩টি কাঁচা গাঁজার গাছসহ ১ মহিলাকে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ রবিবার সকাল ৯.৩০ মিনিটে পার্বতীপুর রেলওয়ের নিউ কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর মোঃ আল ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রবিবার সকাল ৯.৩০ মিনিটে পার্বতীপুর রেলওয়ে থানাধীন রেলওয়ের নিউ কলোনী এলাকা থেকে বসতবাড়ীতে চাষ করা ৩টি কাঁচা গাঁজার গাছসহ মোছাঃ মৌসুমী খাতুন (২৫), কে হাতেনাতে তার বসতবাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। কাঁচা গাঁজা গাছ ৩টির মোট ওজন ৭০০ গ্রাম। সে পার্বতীপুর রেলওয়ের নিউ কলোনীর মোঃ রানার স্ত্রী। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ