বৃহস্পতিবার-১৪ই নভেম্বর, ২০১৯ ইং-২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৫
চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সুপার অতিরিক্ত (এডিশনাল ডিআইজি)। অভিযুক্ত ২৫ জন প্রাইমারি স্কুলের সভাপতি হতে থাকতে হবে স্নাতক ডিগ্রি কলাপাড়ায় বুলবুলে ক্ষতিগ্রস্থ্য চারশ পরিবারকে সরকারি ত্রান সহায়তা।। বরিশালে খোলা আকাশের নিচে শিক্ষার্থীদের পাঠদান হিলিতে পানিতে ডুবে দুই বছরের এক শিশুর মৃত্যু শৈলকুপায় জেএসসি পরীক্ষার্থী বহিস্কার

বরিশালে গৃহবধুকে ধর্ষণ করে ভিডিও ধারণ

প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ , ৯:২২ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,


বরিশাল ব্যুরো ॥ পরিচয়ের সূত্রধরে কৌশলে গৃহবধূকে আটক করে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারন করেছে এক লম্পট ব্যবসায়ী। পরবর্তীতে ওই ভিডিওচিত্র ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে টানা একবছর বিয়ের প্রলোভনে শারিরিক সম্পর্ক করা হয়। অতঃপর বিয়ে করতে অস্বীকার করায় ওই ব্যবসায়ীর বাড়িতে শুক্রবার বিকেলে বিয়ের দাবিতে অবস্থান দেয় ওই গৃহবধূ।
একপর্যায়ে ঘরে তালা লাগিয়ে কৌশলে সটকে পরে ব্যবসায়ী মাইনুল ইসলামের পরিবার। অবশেষে উপায়অন্তুর না পেয়ে ওইদিন রাতেই থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন দুই সন্তানের জননী ওই গৃহবধূ। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দর এলাকার।
শনিবার সকালে ওই গৃহবধূ জানান, গত এক বছর পূর্বে শিকারপুর বন্দরের ফেক্সিলোড ব্যবসায়ী উপজেলার পশ্চিম জয়শ্রী গ্রামের মৃত আলমগীর সরদারের পুত্র মাইনুল ইসলামের সাথে তার পরিচয়ের সূত্রধরে কৌশলে বন্দরের রুপসী বাংলা নামক তরিকুল ইসলামের শিওর ক্যাশের দোকানে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। যা গোপনে ভিডিও ধারন করা হয়েছে। ওই গৃহবধূ আরও জানান, ধর্ষণের বিষয়টি তার স্বামীকে জানিয়ে দেওয়ার কথা বললে মাইনুল তাকে বিয়ের প্রলোভন দেখায়। পরবর্তীতে ওই ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রায়ই তার সাথে শারিরিক সম্পর্ক করা হয়। একপর্যায়ে তিনি (গৃহবধু) অন্তঃসত্ত্বা হয়ে পরলে কৌশলে মাইনুল ওষুধ খাইয়ে গর্ভপাত ঘটায়।
পরবর্তীতে বিষয়টি ওই গৃহবধূর স্বামী জানলে তাদের দাম্পত্য কলহ শুরু হয়। একপর্যায়ে ওই গৃহবধু বিয়ের জন্য মাইনুলকে চাঁপ প্রয়োগ করলে সে বিয়ে করতে পুরোপুরি অস্বীকৃতি জানায়। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয় একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়।
উপায়অন্তুর না পেয়ে শুক্রবার বিকেলে ওই গৃহবধূ বিয়ের দাবীতে মাইনুলের বাড়িতে গিয়ে অবস্থান নেয়। এসময় কৌশলে ঘরে তালা লাগিয়ে মাইনুলের পরিবারের সদস্যরা আত্মগোপন করে। ভূক্তভোগি গৃহবধূর লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ