শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪১, English Version
নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ শিবগঞ্জে মাদ্রাসার ৪তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ভারতে হামলা নির্যাতন ও হত্যা প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ গাইবান্ধায় অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী লালমনিরহাটের কালীগঞ্জে এক শিক্ষকের জেল জরিমানা হওয়া সত্বে ….. ফুলবাড়ীতে ফাইনাল খেলা উদ্বোধন করলেন এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ

গোবিন্দগঞ্জে মাদক দ্রব্যসহ হানিফ গাড়ীর ড্রাইভার,সুপার ভাইজার হেলপার আটক

প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ , ৯:০৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে হানিফ গাড়ি তল্লাশী করে মাদক দ্রব্যসহ গাড়ীর ড্রাইভার,সুপার ভাইজার ও হেলপার আটক।
৩০ আগষ্ট শুক্রবার রাত ১১ টায় গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ এর নেতৃত্বে  বিশেষ অভিযানে ১৯০ পিস ভারতীয় নিষিদ্ধ  ফেন্সিডিল, ও ৯০০ পিস প্যাথিডিনসহ হানিফ গাড়ির ৩ স্ট্যাফকে আটক করে।
গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মমিরুল এবং মামুন এর নেতৃত্বে দিনাজপুর হতে চট্টগ্রামগামী হানিফ বাস গোবিন্দগঞ্জ থানার সামনে আটকে  তল্লাশি করে।
তল্লাসী চালিয়ে বাসের ভিতর বিশেষ কায়দায় ব্যাগে রাখা ১৯০ বোতল ফেন্সিডিল ও ভারতীয় ৯ শত পিস প্যাথেডিন জাতীয় এম্পল উদ্ধার করে।
আটককৃতরা হলেন গাড়ীর সুপারভাইজার  রবিউল ইসলাম(২৬) পিতা রেজাউল করিম সাং বিজুল বাজার থানাঃ বিরামপুর, বাসের হেলপার  শাহআলম (৩০) পিতা দারাজ উদ্দীন সাং নিম নগর বালুবারী থানা সদর উভয় জেলা দিনাজপুর, বাসের ড্রাইভার পলাশ সরকার (৩৫) পিতা পরেশ চন্দ্র সরকার সাং হাজরা থানা+ জেলা নাটোর।
গোবিন্দগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন,হানিফ পরিবহনের আটককৃত  ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার চক্র দীর্ঘ দিন হতে সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আটকদের বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু হয়েছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ