রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৭, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

ফেসবুকে পঙ্কজ দেবনাথকে নিয়ে অপপ্রচার সৈয়দপুর থানায় অভিযোগ দায়ের

প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ , ৮:৫৯ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মো. জাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পঙ্কজ দেবনাথ সম্পর্কে অপপ্রচারের প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুর থানায় অভিযোগ করা হয়েছে। শনিবার দুপুরে (৩১ আগস্ট) শহরের বাঙালিপুর নিজপাড়ার বাসিন্দা মহসিন মন্ডল মিঠু সাইবার ক্রাইম আইনে বিচার চেয়ে ওই অভিযোগটি দায়ের করেন।
অভিযোগে বলা হয়, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাংসদ পঙ্কজ দেবনাথ একজন সম্মানিত মানুষ। গত ২৬ আগস্ট বেশকিছু ফেসবুক আইডি থেকে ওই নেতার অশ্লীল ও অশালীন ছবি প্রচার করা হয়। যা সম্পূর্ণ ভুয়া ও মানহানিকর। ওই কাজে ব্যবহৃত ফেসবুক আইডি ও প্রোফাইল পিকচার থানায় জমা দেয়া হয়েছে। অভিযোগকারী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি। তিনি জানান, পঙ্কজ দেবনাথের মতো একজন নীতিমান ও ভদ্র ইমেজের নেতাকে অসম্মানিত করতে দুরভিসন্ধিমূলক ওই অপপ্রচার চলছে। সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনী পদপে চাই। এ সংক্রান্ত ব্যাপারে সাইবার ক্রাইম আইনের বিচার চেয়ে থানায় অভিযোগ করেছি।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ