শুক্রবার-১৫ই নভেম্বর, ২০১৯ ইং-৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৯
অবহেলায় বিলুপ্তির পথে স্থাপত্যকলার অনন্য নিদর্শন কয়ারপাড়া জামে মসজিদ গাইবান্ধার পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ, সাত শিক্ষার্থী বহিষ্কার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসিল্যান্ড নিহত হওয়ার ঘটনায় পিবিআইর তদন্তের নির্দেশ শিবগঞ্জে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ লালমনিরহাটে নতুন সড়ক আইন প্রচারণায় পুলিশের লিফলেট বিতরণ হিলিতে এইচআইভি এইডস প্রতিরোধে জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের চেষ্টা, কাজী ও বরকে কারাদণ্ড

পরিচালকে বিয়ে করলেন চিত্রনায়িকা দীপালি

প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ , ৮:৫৩ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক: পরিচালককেই বিয়ে করলেন  চিত্রনায়িকা দীপালি। ২৮ আগস্ট গায়ে হলুদের পর শুক্রবার বসলেন বিয়ের পিঁড়িতে! দীপালির বরের নাম জায়েদ রেজওয়ান। তিনি পরিচালক ও প্রযোজক। ২০১৫ সালে আরিফিন শুভ ও প্রসূন আজাদকে নিয়ে শুরু হওয়া ‘মৃত্যুপুরী’ ছবির পরিচালক তিনি। শোবিজ অঙ্গনে একসাথে কাজ করতে গিয়েই দীপালির সঙ্গে পরিচয়। ধীরে ধীরে একজন আরেকজনকে পছন্দ করতে থাকেন। শেষ পর্যন্ত পারিবারিকভাবেই হলো তাদের বিয়ে।

শুক্রবার দুপুর ২টায় রেজওয়ানের সঙ্গে বিয়ে সম্পন্ন হয় দীপালির। এসময় উপস্থিত ছিলের দীপালি ও জায়েদের পরিবারের সদস্যরা। তবে রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন দীপালি। রমিজের আয়না, কাননে কুসুম কলি, হৈ হৈ রৈ রৈ, ঘোড়ার ডিম এবং সাত কাহন-এর মতো ধারাবাহিক নাটকসহ প্রায় ৪০টির বেশি নাটকে অভিনয় করেন।অনন্য মামুন পরিচালিত ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ব্ল্যাক মেইল’-এর মাধ্যমে আলোচনায় আসেন দীপালি। এরপর বাজে ছেলে : দ্য লোফার এবং আমি তোমার হতে চাই-এর মতো সিনেমায় কাজ করেন তিনি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ