শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪২, English Version
নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ শিবগঞ্জে মাদ্রাসার ৪তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ভারতে হামলা নির্যাতন ও হত্যা প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ গাইবান্ধায় অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী লালমনিরহাটের কালীগঞ্জে এক শিক্ষকের জেল জরিমানা হওয়া সত্বে ….. ফুলবাড়ীতে ফাইনাল খেলা উদ্বোধন করলেন এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার প্রবাসীর স্ত্রীর সদর আধুনিক হাসপাতালে ১ প্রসূতির ৩ ফুটফুটে সন্তান প্রসব 

প্রকাশ: শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯ , ৮:৪৮ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এক প্রসূতি মহিলা গর্ভে ৩টি শিশু জন্ম গ্রহণ করেছে। নবজাতকরা পুরোপুরি সুস্থ্য আছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
গত বৃহস্পতিবার রাতে শায়েস্তাগঞ্জ উপজেলার নিশাপট কাশিপুর গ্রামের প্রবাসী ফখরুল ইসলামের স্ত্রী লুৎফা বেগম (২০) এর প্রসব ব্যাথা শুরু হলে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়।
গর্ভাবস্থায়  ব্যাথায় ছটপট করতে থাকে কিন্তু গাইনি বিভাগের ডাক্তার না থাকায় কর্তব্যরত  সিনিয়র স্টাফ নার্স  ডেলিভারি রুমে নিয়ে নরমাল ডেলিভারির জন্য চেষ্টা চালান। পরে খোদার অশেষ রহমত ও করুণায় লুৎফা বেগম ৩ টি ফুটফুটে সন্তানের জন্ম দেন।
৩ সন্তানের মধ্যে ২ পুত্র ও ১ কন্যা সন্তান জন্ম গ্রহন করে। এ বর্তমানে মা ও নবজাতকরা সুস্থ্য আছে।
এ দিকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন সরকারি স্টাফ জানান, রোগীর স্বজনরা আমাদেরকে জানান,  হাসপাতালে আসার পরেই কতিপয় দালালরা শুরু হয়ে যায় হবিগঞ্জ শহরে গড়ে উঠা বিশেষ ভাবে নিয়োগ দেওয়া প্রাইভেট ক্লিনিক গুলোর নিজস্ব দালালরা
তাদের প্রথমে ফুুসলিয়ে-ফাসলিয়ে আবার অনেক সময় হাসপাতালের ডাক্তার নেই যায় ।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ