শনিবার-২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৯, English Version
পলাশবাড়ীতে  মহান শহীদ ও  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  ভাষা শহীদদের স্মরণে ঠাকুরগাঁওয়ে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান বাবার ছবির সামনে মেয়ে-বোনের সঙ্গে সেলফিতে প্রধানমন্ত্রী পার্বতীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই স্মৃতির মিনারে লাখো জনতার ঢল

১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী

প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯ , ৭:২৯ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: সাধারণ রোগীদের মতোই ১০ টাকা মূল্যে বহির্বিভাগ থেকে টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল ৮টায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে তিনি চিকিৎসা নেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, চোখের অস্ত্রোপচার-পরবর্তী চিকিৎসার ফলোআপ করাতে হাসপাতালে যান প্রধানমন্ত্রী। এ সময় তিনি হাসপাতালের বর্তমান কর্মকাণ্ড সম্পর্কে খোঁজ-খবর নেন এবং চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ দেন। প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক দিন ধরে চোখের সমস্যায় ভুগছেন। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় প্রধানমন্ত্রীর শ্রবণশক্তির সঙ্গে চোখেরও ক্ষতি হয়েছিল। এর পর থেকেই দেশে-বিদেশে কয়েক দফায় তিনি চোখের চিকিৎসা করিয়েছেন। এর আগে গত ১৯ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে সাধারণ রোগীদের মতো ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসা নিয়েছিলেন। এর পর লন্ডনে সরকারি সফরের সময় গত ৪ মে মরফিল্ড চক্ষু হাসপাতালে প্রধানমন্ত্রীর ডান চোখের ছানি অস্ত্রোপচার করা হয়। পরে ২৭ মে ধানমন্ডিতে ডা. দ্বীন মোহাম্মদ নুরুল হকের কাছে অস্ত্রোপচার-পরবর্তী চিকিৎসা নিয়েছিলেন তিনি। জুলাই মাসে প্রধানমন্ত্রী ফের লন্ডনে সরকারি সফরে যান। এবার  সফরে থাকাকালীন ২২ জুলাই তার বাম চোখের ছানি অস্ত্রোপচার করা হয়।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ