বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫৭
শিবগঞ্জে গৃহ নির্মাণ শ্রমিক কল্যাণ উপ-পরিষদের নব-নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠিত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে শিবগঞ্জ বিএনপি’র প্রস্তুতি সভা ছাতকে ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল বাংলাদেশ ইমার্জিং দল ওয়ানডে সিরিজ খেলতে ভারত গেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৩৭টি পদক লাভ একনেকে অনুমোদন পেল আট প্রকল্প

ডিপজলের সিনেমা করবেন না সিয়াম

প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০১৯ , ১১:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক: খলনায়ক মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনায় নির্মাণের অপেক্ষায় থাকা চার চলচ্চিত্রের মধ্যে তিন চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। নতুন চলচ্চিত্র নির্মাণ শুরুর আগে ডিপজলের ‘সৌভাগ্য’, ‘এদেশ তোমার আমার’ ও ‘এক কোটি টাকা’ নামে তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

ডিপজল এর আগে কালের কণ্ঠকে জানান আগামী সেপ্টেম্বর থেকে ছবিগুলোর শুটিং শুরু করবেন। এই ছবিগুলোতে সিয়ামকে নায়ক হিসেবে পেতে চান বলেও ডিপজল আগ্রহ প্রকাশ করীন। তবে ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা হলেও শিডিউল না থাকায় ছবিগুলো করতে পারছেন না সিয়াম। সিয়াম এই মুহূর্তে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ-পুণ্য’ চলচ্চিত্রের শুটিংয়ে এখন চাঁদপুর আছেন।

ডিপজল জানান, ছবিগুলোর নাম এখনও নির্ধারণ করা হয়নি। ইতোমধ্যে একটির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে; বাকিগুলোর চিত্রনাট্যও শিগগিরই সম্পন্ন হবে। প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন এ খলনায়ক। পরিচিত নায়কের বিপরীতে নতুন নায়িকাকে বড়পর্দায় নিয়ে আসার পরিকল্পনা আছে তার।

সিয়াম ‘পাপ-পুণ্য’ ছাড়াও চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’, এম রহিমের ‘শান’ চলচ্চিত্রে শুটিং করছেন। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ নির্মাতা রায়হান রাফির ‘স্বপ্নবাজি’ চলচ্চিত্রে। এই ছবিতে ছোট পর্দার অভিনেতা গোলাম রব্বানী অভিনয় করবেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ