- মুক্তিনিউজ24.কম - https://www.muktinews24.com -

বিজ্ঞাপন থেকে সিনেমার নায়িকা সুমি

এমএন২৪.কম ডেস্ক: বছর দুই আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। প্রায় দুই মিনিট ব্যপ্তির বিজ্ঞাপনচিত্রটির গল্প অনেকেরই হৃদয় স্পর্শ করে। ভিডিওর গল্পে দেখা যায়,  এক তরুণী পার্লারে যান তার লম্বা চুল ছোট করাতে। বিউটিশিয়ান যত ছোট করেন তিনি শুধু বলেন, আরও ছোট, আরও ছোট। বিউটিশয়ান তরুণীটির চুলের প্রশংসা করেন। এক পর্যায়ে তরুণী বলেন, এমন ছোট করুন যেন কেউ মুঠো করে ধরতে না পারে। এ সময় আশপাশের সবাই তরুণীটির দিকে তাকায়। একটি আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। ভিডিওটি আজও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়ায়। মূলত ভিডিওর মেয়েটি ছিল শাহনাজ সুমি।

আন্তর্জাতিক নারী দিবসে ৮ মার্চ নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেছিলেন নারী নিগ্রহ ও নির্যাতনবিরোধী একটি বিজ্ঞাপনচিত্র। আর মডেল হিসেবে রাতারাতি তারকাবনে যান সুমি। ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, নিউ ইয়র্ক টাইমসসহ বেশকিছু গণমাধ্যম বিজ্ঞাপনটির গল্পের প্রশংসা করে।

এবার সেই সুমি নায়িকা হচ্ছেন। নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।  সিনেমার নাম ‘পাপ-পুণ্য’। আজ (২৬ আগস্ট) থেকে চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হয়।

সিনেমাটিতে কাজ করছেন মামুনুর রশিদ, ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে।

এই সিনেমা দিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করলেন সুমি। যদিও পরিচালক বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু বলেননি।

আপনার মতামত লিখুন