শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে চুমকি হত্যার সাথে জড়িত সাবেক চেয়ারম্যানের এক দিনের রিমান্ডে

ঘোড়াঘাটে চুমকি হত্যার সাথে জড়িত সাবেক চেয়ারম্যানের এক দিনের রিমান্ডে
মনোয়ার বাবু,ঘোড়াঘাট, (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে চাঞ্চল্যকর ফারহানা আক্তার চুমকি(৩৫) হত্যা মামলার প্রধান আসামি সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক (৫০) কে এক দিনের রিমেন্ডে নিয়েছে থানা পুলিশ। এর আগে হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন চেয়ারম্যানের ঘনিষ্ঠ সহচর এমদাদুল হক(৪৮) এবং মাইক্রো ড্রাইভার এমদাদুল (৪৫)।
শুক্রবার (১১ আগষ্ট) এক দিনের রিমান্ড শেষে তাকে আবারো কারাগারে পাঠানো হয়েছে। এর আগে আব্দুর রাজ্জাককে আটকের পর গত বৃহস্পতিবার (৩ আগস্ট) আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমেন্ড চাওয়া হয়। শুনানি শেষে দিনাজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক মনিরুজ্জামান সরকার সোমবার (৭ আগষ্ট) আসামীর একদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে মামলার তদন্ত কর্মকর্তা ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক আব্দুর সালাম আসামিকে বুধবার (৯ আগস্ট) রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন,  ক্লুলেস হত্যা মামলায় দ্রুত সময়ে আসামী শনাক্ত এবং গ্রেপ্তার আমাদের জন্য বড় চ্যালেঞ্জিং ছিল। তবে পুলিশ সুপার স্যার এবং সার্কেল এএসপি স্যারের সার্বিক দিকনির্দেশনা এবং সরাসরি তাদের তত্বাবধানে আমরা মাত্র ৩ দিনের মাথায় আসামী শনাক্ত এবং গ্রেপ্তার করতে পেরেছি। আসামীরা ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দিও প্রদান করেছেন।”
তিনি আরো বলেন, মূল হত্যাকারী নিহতের সাবেক দ্বিতীয় স্বামীকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। এই হত্যাকান্ডে আরো কেও জড়িত আছে কিনা, তা আমরা খোঁজার চেষ্টা করছি। এরআগে গত ২৮ জুলাই বুলাকীপুর ইউনিয়নের স্থানীয় মোজাম্মেল হকের আম বাগান থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
পরে পরিচয় শনাক্ত হলে নিহতের বাবা জয়পুরহাট সদর উপজেলার মধ্যদড়ি পাড়া গ্রামের মোখলেছুর রহমান বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন