রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৬, English Version
মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স ৬০ বছরই থাকছে সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

গোবিন্দগঞ্জে সড়কের উন্নয়ন কাজে শতাধিক দোকানপাট, স্থাপনা,উচ্ছেদ

প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯ , ৭:৪১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধায় রাজা বিরাটে সড়কের উন্নয়ন কাজে সড়কের দু-ধারে শতাধিক দোকানপাট, স্থাপনা,উচ্ছেদ হওয়া ব্যবসায়ীরা বাজারে অবৈধ দলখদারদের কারনে পরিত্যক্ত পজিশনে ব্যবসা করতে না পারায় পথে বসার উপক্রম॥ প্রশাসনের হস্তক্ষেপ কামনা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের রাজা বিরাট-গোবিন্দগঞ্জ সড়কের পাঁকা করন ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নের জন্য সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ঐতিহ্যবাহী রাজা বিরাট হাটের সড়কের ২ ধারে ১২ফিট করে জায়গার মধ্যে স্থাপিত স্থাপনা উচ্ছেদ অভিযান চলছে। এতে শতাধিক ব্যবসায়ী দোকানপাট হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। এমনকি বাজারে অবৈধ দলখদারদের কারনে পরিত্যক্ত পজিশনে ব্যবসা করতে না পারায় পথে বসার উপক্রম হয়েছে। সড়কে উচ্ছেদ হওয়া ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, সড়কের উন্নয়ন কাজে আমাদের দোকানপাট উচ্ছেদ করায় আমরা ব্যাপক ক্ষতির সন্মুখীন হয়েছি। আমারা যদি বাজারে দোকানপাটের পজিশন না পাই তাহলে আমাদের পথে বসা ছাড়া আমাদের আর কোন উপায় নেই। আর কিছু নামধারী অসাধু ব্যবসায়ী যারা আমাদের পজিশন হারানোর সুযোগ নিয়ে বাজারে ৪/৫টি করে দোকানঘর দখল করে রেখেছে। ফলে আমরা ব্যবসা করার মত কোন পজিশন পাচ্ছি না। ফলে পথে পথে ঘুরছি।
এ বিষয়ে রাজা বিরাটহাট ইজারাদার আহসান আলী রাজু বলেন, আমাদের সড়কের দু-ধারের ক্ষতিগ্রস্থ প্রকৃত ব্যবসায়ীরা দোকানের পজিশনের অভাবে বেকার হয়ে পড়েছে।আইনী প্রক্রিয়ার মাধ্যমে অবৈধ দখলদারদের কাছে থেকে দোকানগুলি দখলমুক্ত করে প্রকৃত ব্যবসায়ীদের ব্যবসায় সুযোগ দেয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ