রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০৭
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

প্রহরীকে বেঁধে রেখে একই রাতে তিন দোকানে দুর্ধর্ষ চুরি, আতংকে  ব্যবসায়ীরা

প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯ , ৭:২২ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,
মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা:
দিনাজপুরের হিলিতে ছাতনী চারমাথা বাজারে প্রহরীকে বেঁধে রেখে মঙ্গলবার গভীর রাতে ৩টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। হাকিমপুর থানায় দোকান মালিকরা লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সংঘবদ্ধ চোরেরের একটি দল মিলন গামের্ন্টস কাপড়ের দোকানের তালা ভেঙ্গে নগদ ২ লাখ ৫০ হাজার টাকার ও কাপড়, আব্দুস সামাদ ব্যাটারি ষ্টোর থেকে ১০ জোড়া চার্জার ভ্যানের ব্যাটারি যার মূল্য ৩ লাখ টাকা ও রাইহানের দোকান থেকে ২৫ হাজার টাকা মূল্যে একটি ভ্যানের ব্যাটারি সেট চুরি করে নিয়ে যায়। ব্যবসায়ীরা জানান, আনুমানিক প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়  সংঘবদ্ধ চোরেরা ।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, হিলি-ঘোড়াঘাট সড়কের ছাতনী চারমাথা বাজারে দুই পাশে বেশ কিছু দোকান রয়েছে। প্রতিদিনের মতো সোমবার রাতে সবাই দোকান বন্ধ করে চলে যায়। বাজার পাহারার দায়িত্বে থাকে প্রহরী। মঙ্গলবার গভীর রাতে একটি সংঘবদ্ধ চোরের দল বাজারে এসে প্রহরীকে বেঁধে রেখে মালামাল লুট করে নিয়ে যায়। আজ মঙ্গলবার সকালে দোকান খুলতে গিয়ে তারা দেখতে পান দোকানের শাটারের তালা ভাঙ্গা,ভিতরে প্রবেশ করে দেখেন মালামাল চুরি হয়ে গেছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) রেজাউল করিম জানান, এ বিষয়ে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরো বলেন,এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ