শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:১০, English Version
নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ শিবগঞ্জে মাদ্রাসার ৪তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ভারতে হামলা নির্যাতন ও হত্যা প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ গাইবান্ধায় অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী লালমনিরহাটের কালীগঞ্জে এক শিক্ষকের জেল জরিমানা হওয়া সত্বে ….. ফুলবাড়ীতে ফাইনাল খেলা উদ্বোধন করলেন এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ

প্রহরীকে বেঁধে রেখে একই রাতে তিন দোকানে দুর্ধর্ষ চুরি, আতংকে  ব্যবসায়ীরা

প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯ , ৭:২২ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,
মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা:
দিনাজপুরের হিলিতে ছাতনী চারমাথা বাজারে প্রহরীকে বেঁধে রেখে মঙ্গলবার গভীর রাতে ৩টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। হাকিমপুর থানায় দোকান মালিকরা লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সংঘবদ্ধ চোরেরের একটি দল মিলন গামের্ন্টস কাপড়ের দোকানের তালা ভেঙ্গে নগদ ২ লাখ ৫০ হাজার টাকার ও কাপড়, আব্দুস সামাদ ব্যাটারি ষ্টোর থেকে ১০ জোড়া চার্জার ভ্যানের ব্যাটারি যার মূল্য ৩ লাখ টাকা ও রাইহানের দোকান থেকে ২৫ হাজার টাকা মূল্যে একটি ভ্যানের ব্যাটারি সেট চুরি করে নিয়ে যায়। ব্যবসায়ীরা জানান, আনুমানিক প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়  সংঘবদ্ধ চোরেরা ।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, হিলি-ঘোড়াঘাট সড়কের ছাতনী চারমাথা বাজারে দুই পাশে বেশ কিছু দোকান রয়েছে। প্রতিদিনের মতো সোমবার রাতে সবাই দোকান বন্ধ করে চলে যায়। বাজার পাহারার দায়িত্বে থাকে প্রহরী। মঙ্গলবার গভীর রাতে একটি সংঘবদ্ধ চোরের দল বাজারে এসে প্রহরীকে বেঁধে রেখে মালামাল লুট করে নিয়ে যায়। আজ মঙ্গলবার সকালে দোকান খুলতে গিয়ে তারা দেখতে পান দোকানের শাটারের তালা ভাঙ্গা,ভিতরে প্রবেশ করে দেখেন মালামাল চুরি হয়ে গেছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) রেজাউল করিম জানান, এ বিষয়ে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরো বলেন,এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ