শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সান্তাহারে চাচার হাতে ভাতিজা খুন: মামলায় প্রধান আসামী রিপন গ্রেপ্তার

সান্তাহারে চাচার হাতে ভাতিজা খুন: মামলায় প্রধান আসামী রিপন গ্রেপ্তার

 

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে আপন চাচার ইটের আঘাতে ভাতিজা আজিজার মন্ডল খুনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী রিপন হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে। রিপন আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের ফরিদ মন্ডলের ছেলে।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে আজিজার মন্ডল ও তার ছোট ভাই আজিজুলের সাথে তাদের আপন চাচা ফরিদ মন্ডলের পারিবারিক নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে পূর্বশক্রতার জের ধরে আজিজার ও ফরিদের বাড়ির সামনের সরু গলিতে তুচ্ছ বিষয় নিয়ে উভয় পরিবারের মধ্যে মারপিট শুরু হয়। এতে দু’পরে মধ্যে অন্তত ৬ জন আহত হন। তবে মারপিট ঘটনায় চাচা ফরিদ মন্ডল তার ভাতিজা আজিজারের মাথায় ইটের আঘাত করায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।
বুধবার ভোর সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই দিন রাতেই নিহতের স্ত্রী আছিরন বেগম বাদী হয়ে রিপন হোসেনকে প্রধান আসামী এবং তার বাবা ফরিদ মন্ডলসহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে রিপন চিকিৎসা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হওয়ার পর মহাসড়ক থেকে সেই মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকিদের গ্রেপ্তারে জোড় তৎপরতা চালানো হচ্ছে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন