রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫২
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

লালপুরে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশ: রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ , ৮:৩২ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও গ্রেনেড হামলা দিবস উপলক্ষে প্রতিবাদ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোবিবার (২৫ আগষ্ট) বিকেল ৫টার সময় ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের আয়োজনে ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রতিবাদ ও আলোচনা সভায় ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিসুর রহমান মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, সাবেক নাটোর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফ সরকার, লালপুর থানা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুল আলম। এসময় নাটোর জেলা আ.লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, লালপুর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ফুলবাড়ী ৩নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীমসহ আ.লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ