শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৭, English Version
পাপিয়ার মোবাইল কললিস্টে ১১ এমপির নাম ২০৪৬ অফিসার নেবে ৯ ব্যাংক চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন করার অপরাধে -১৩জন মাদক সেবনকারী গ্রেপ্তার ৩ হাজার অতিথি সৌম্যর বৌভাতে করোনা আতঙ্কে ইরানে জুমার জামাত বাতিল হিলি স্থলবন্দর দিয়ে বেড়েছে পাথর আমদানি একাদশে ভর্তি নীতিমালা চূড়ান্ত

লালপুরে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশ: রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ , ৮:৩২ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও গ্রেনেড হামলা দিবস উপলক্ষে প্রতিবাদ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোবিবার (২৫ আগষ্ট) বিকেল ৫টার সময় ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের আয়োজনে ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রতিবাদ ও আলোচনা সভায় ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিসুর রহমান মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, সাবেক নাটোর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফ সরকার, লালপুর থানা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুল আলম। এসময় নাটোর জেলা আ.লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, লালপুর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ফুলবাড়ী ৩নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীমসহ আ.লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ