বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩০, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

চড়া পারিশ্রমিক চাওয়ায় বাদ পড়লেন পূর্ণিমা

প্রকাশ: রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ , ৭:২৯ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক: রুপালি পর্দার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। এক সময় চলচ্চিত্রাঙ্গনে নিজের অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন তিনি। পরিচালকরাও তার প্রতি আস্থা রাখতেন নিশ্চিন্তে। চলচ্চিত্র জগতে তার পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ওরা আমাকে ভাল হতে দিল না (২০১০) চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি তার প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া এই অভিনেত্রীকে দীর্ঘদিন নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না। এ প্রসঙ্গে জানা যায়, নতুন সিনেমায় প্রস্তাব পেলেও চড়া পারিশ্রমিকের কারণে নির্মাতারা তার দুয়ার থেকে ফিরে যাচ্ছেন। সম্প্রতি পরিচালক পারভেজ আমিন এমন মন্তব্য করেছেন।

আমিন পারভেজ বলেন, পূর্ণিমাকে কাজে নিতে গেলেই চড়া পারিশ্রমিক চেয়ে বসেন। আমার নতুন সিনেমায় কাজের জন্য তাকে প্রস্তাব দিয়েছিলাম। তাকে চড়া পারিশ্রমিকে যদি কাস্ট করি, তাহলে সেই টাকা ফেরত আসার নিশ্চয়তা নেই। ফলে তাকে নিয়ে সিনেমা করার চিন্তা মাথা থেকে নামিয়ে দিয়েছি। পরবর্তীতে বাধ্য হয়ে কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীকে নিচ্ছি এই সিনেমায়। বিষয়টি জানতে পূর্ণিমার মুঠোফেনে ফোন করলেও তাকে পাওয়া যায়নি। এদিকে কাজী সাইফুল সোহেল প্রযোজিত এই সিনেমার শুটিং আগামী জানুয়ারিতে শুরু হবে। এখন চিত্রনাট্যের কাজ চলছে। চিত্রনাট্য করছে কলকাতার একটি টিম। সাইকো থ্রিলার ঘরানার সিনেমা হবে বলে জানান এই নির্মাতা। পূর্ণিমা বর্তমানে ‘গাঙচিল’ সিনেমার কাজ করছেন। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস। এছাড়াও একই পরিচালকের ‘জ্যাম’ শিরোনামের আরও একটি ছবিতে কাজ করছেন। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করছেন আরেফিন শুভ।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ