রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৭
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা ফুলবাড়ী কমিটির এক সংবাদ সম্মেলন॥

প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ , ৮:৪৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটির দীর্ঘ এক যুগ অতিক্রম করে ১৩ বছরের পদার্পন করে এখন জাতীয় সম্পদ রক্ষার আন্দোলন করে যাচ্ছেন মর্মে কমিটির এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
গতকাল ২৪ শে আগষ্ট শনিবার সকাল সাড়ে ১০টায় তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুুলবড়াী শাখা কার্যালয়ে কমিটির আহব্বায়ক মোঃ হামিদুল ইসলামের সভাপতিত্বে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমিটির আহব্বায়ক মোঃ হামিদুল ইসলাম, তিনি তার বক্তব্যে বলেন, ২০০৬ সালের ২৬ আগষ্ট ফুবাড়ী কয়লাখনি আন্দোলনে ৩ জন তরুন কে হত্যা, অসংখ্য নিরীহ জনসাধারন কে আহত-পঙ্গ করে এবং ব্যাপক জানমালের ক্ষতি হয়। ১৩ বছর অতিবাহিত হলেও আন্দোলনকারী জনতার সাথে ৬ দফা চুক্তি করতে বাধ্য হয়। সেই চুক্তি এখনও বাস্তবায়ন হয়নি। বর্তমান প্রধান মন্ত্রী তার অঙ্গিকারকৃত ৬ দফা চুক্তি পূর্ণ বাস্তবায়ন করবেন। এশিয়া এনার্জি কর্তৃক ১৯ জন নেতা কর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিছেন। মামলা প্রত্যাহার করা না হলে বৃহত্তর কর্ম সূচি ঘোষনা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষার ফুলবাড়ী কমিটির সদস্য সচিব জয়প্রকাশ, সদস্য শফিকুল ইসলাম সিকদার, এম.এ কাইয়ুম, মোশারাফ হোসেন , নাজার আহম্মেদ, কমল চন্দ্র, মোঃ রাসেল, আমিনুর রহমান প্রমূখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ