রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:১৫, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা ফুলবাড়ী কমিটির এক সংবাদ সম্মেলন॥

প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ , ৮:৪৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটির দীর্ঘ এক যুগ অতিক্রম করে ১৩ বছরের পদার্পন করে এখন জাতীয় সম্পদ রক্ষার আন্দোলন করে যাচ্ছেন মর্মে কমিটির এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
গতকাল ২৪ শে আগষ্ট শনিবার সকাল সাড়ে ১০টায় তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুুলবড়াী শাখা কার্যালয়ে কমিটির আহব্বায়ক মোঃ হামিদুল ইসলামের সভাপতিত্বে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমিটির আহব্বায়ক মোঃ হামিদুল ইসলাম, তিনি তার বক্তব্যে বলেন, ২০০৬ সালের ২৬ আগষ্ট ফুবাড়ী কয়লাখনি আন্দোলনে ৩ জন তরুন কে হত্যা, অসংখ্য নিরীহ জনসাধারন কে আহত-পঙ্গ করে এবং ব্যাপক জানমালের ক্ষতি হয়। ১৩ বছর অতিবাহিত হলেও আন্দোলনকারী জনতার সাথে ৬ দফা চুক্তি করতে বাধ্য হয়। সেই চুক্তি এখনও বাস্তবায়ন হয়নি। বর্তমান প্রধান মন্ত্রী তার অঙ্গিকারকৃত ৬ দফা চুক্তি পূর্ণ বাস্তবায়ন করবেন। এশিয়া এনার্জি কর্তৃক ১৯ জন নেতা কর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিছেন। মামলা প্রত্যাহার করা না হলে বৃহত্তর কর্ম সূচি ঘোষনা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষার ফুলবাড়ী কমিটির সদস্য সচিব জয়প্রকাশ, সদস্য শফিকুল ইসলাম সিকদার, এম.এ কাইয়ুম, মোশারাফ হোসেন , নাজার আহম্মেদ, কমল চন্দ্র, মোঃ রাসেল, আমিনুর রহমান প্রমূখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ