বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:২৮
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

পলাশবাড়ীতে জম্ন অষ্টমি উপলক্ষে বনার্ঢ্য র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত

প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ৬:৩৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ শ্রী কৃষ্ণের শুভ জন্মষ্টমী উপলক্ষে পলাশবাড়ী উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সনাতন ধর্মের মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মতিথি,এই মহাপুণ্য তিথিতে কংসের কারাগারে বন্দি দেবকী ও বাসুদেবের বেদনাহত কোল আলো করে এসেছিলেন পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণ।

আজ হিন্দুদের অন্যতম প্রধান ধর্মীয় উত্সব। হিন্দু ধর্মাবলম্বীরা বিশ্বাস করেন, দুষ্টদের দমন আর সজ্জনদের রক্ষার জন্যই আজ থেকে প্রায় সাড়ে পাঁচ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে অবতার ভগবান শ্রীকৃষ্ণ আবির্ভূত হয়েছিলেন।

২৩ আগষ্ট শুক্রবার সকালে উপজেলা কেন্দ্রীয় কালী মন্দির থেকে একটি বিশাল র‌্যালি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কালীবাড়ী মন্দির প্রাঙ্গনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল কুমার মিত্রের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি দীলিপ চন্দ্র সাহা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,আজাদুল ইসলাম,

এসময় সুবীর কুমার পাল, মোহন চন্দ্র, বাবু গোপাল গোবিন্দ তালুকদার ছারাও উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ