বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৭, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

‘শাহেনশাহ’ ৪ অক্টোবর মুক্তি পাচ্ছে

প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ২:৫৮ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,সারাদেশ,
এমএন২৪.কম ডেস্ক: একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা হলেও শেষ পর্যন্ত থেমে ছিল ‘শাহেনশাহ’ ছবির মুক্তি। তবে এবার সব সংশয় কাটিয়ে অবশেষ জানা গেল, আগামী ৪ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত অভিনীত এই ছবিটি।

ছবির পরিচালক শামীম আহমেদ রনি ও প্রযোজক সেলিম খান দু’জনেই ৪ অক্টোবর মুক্তির খবর নিশ্চিত করেছেন।

শাপলা মিডিয়ার কর্ণধার ও প্রযোজক সেলিম খান বলেন: বড় বাজেটের ছবি শাহেনশাহ। ঈদে অন্য ছবির সঙ্গে মুক্তি দিলে ক্ষতির সম্ভাবনা ছিল। তাই এককভাবে মুক্তি দিচ্ছি আগামী ৪ অক্টোবর। এবার আর মুক্তির তারিখ পরিবর্তন হবে না।

একই কথা বললেন পরিচালক রনি। তিনি জানান: সময়মতো আমি ছবির কাজ শেষ করেছি। মুক্তির বিষয়টি দেখছেন প্রযোজক। চূড়ান্ত করেছেন ৪ অক্টোবরই মুক্তি দেবেন ‘শাহেনশাহ’।

তিনি আরও বলেন, আগামী ৩ সেপ্টেম্বর ‘শাহেনশাহ’ ছবির নতুন একটি গান ছাড়া হবে।

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। কয়েকটি লোকেশনে শুটিং শেষে ১৯ ডিসেম্বর পূবাইলে শেষ হয় ছবির কাজ। এরপর ১২ মার্চ আনকাট সেন্সর ছাড়পত্র পায়।

এর আগে হাইভোল্টেজ শাহেনশাহ ছবির ফার্স্টলুক, ট্রেলার, দু’টি প্রকাশ হয়েছিল। তখন ব্যাপকভালো আলোচিত হয়েছিল ছবিটি। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস।

অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

আপনার মতামত লিখুন

বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ