সোমবার-১৪ই অক্টোবর, ২০১৯ ইং-২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩৪
আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর দিনাজপুরে ১১ জানুয়ারী ২০২০ এসএন কলেজ প্রাক্তন ছাত্রদের মিলন মেলা পাটগ্রামে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার ১ শিবগঞ্জ সদরে ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মি সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা ট্যানারি শ্রমিকদের অধিকার বাস্তবায়নে কাজ করতে নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

সাতক্ষীরায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু

প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ২:৩৩ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত একটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা নেওয়ার পথে ডুমুরিয়া নামক এলাকায় তার মৃত্যু হয়। মারা যাওয়া গৃহবধূর নাম জাহানারা খাতুন (৩৭)। তিনি সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের খলিলুর রহমানের স্ত্রী। এ নিয়ে কয়েক ঘণ্টার ব্যবধানে সাতক্ষীরায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হলো।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. আবু শাহীন জানান, ১৮ আগস্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে জাহানারা খাতুন ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাত ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। খুলনায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ডেঙ্গু আক্রান্ত সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শ্রিকলস গ্রামের সিরাজুল ইসলামের মাদরাসা পড়ুয়া ছেলে আলমঙ্গীর হোসেন গাজী (১৪) সাতক্ষীরা থেকে খুলনায় নিয়ে যাওয়ার পথে মারা যায়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ