রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫০
মাদক সেবীদের বেঁধে রেখে আমাকে খবর দেবেন : এসপি মোজাহিদুল মদ ও জুয়া চালু করেন জিয়াউর রহমান: তথ্যমন্ত্রী পার্বতীপুরে রেলের উচ্ছেদ অভিযান ক্ষতিগ্রস্তদের মানববন্ধন বিক্ষোভ ও স্মারকলিপি সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী

জবিতে ভর্তি : চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা প্রকাশ

প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ২:২১ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষ প্রথম সেমিস্টার ভর্তি পরীক্ষার (২০১৯-২০ শিক্ষাবর্ষের) জন্য আবেদনকারীদের মধ্যে থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা প্রকাশ করেছে কর্তৃপক্ষ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়।

গত ১ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত অনলাইনে আবেদনকারীদের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাওয়া জিপিএর ভিত্তিতে ইউনিট ১, ২ ও ৩ এর জন্য বাছাইকৃত ২৫ হাজার আবেদনকারীর এ তালিকা প্রকাশ করা হয়েছে।

মনোনীত আবেদনকারীরা আগামী ২৩ আগস্ট দুপুর ১২টা থেকে চূড়ান্ত আবেদন করতে পারবেন। চূড়ান্ত আবেদনের সুযোগ থাকবে আগামী ২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত।

ভর্তি সংক্রান্ত সব তথ্য পাওয়া যাবে এই দুটি ওয়েবসাইটে-

http://admission.jnu.ac.bd

http://admissionjnu.info

এবার গতবারের মতো তিন ইউনিটে ভর্তি পরীক্ষা হবে। আগামী ১৪ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ