শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৮, English Version
পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো-শাকিব পাপিয়ার মোবাইলে ১১ এমপির নাম নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ শিবগঞ্জে মাদ্রাসার ৪তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ভারতে হামলা নির্যাতন ও হত্যা প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ গাইবান্ধায় অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী

লালপুরে একুশে আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত

প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৯:৫৮ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়ায় একুশে আগস্ট ভয়াল গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (২১শে আগস্ট) রাত ৮টায় উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন পরিষদ সভা কক্ষে ইউনিয়ন আ.লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
আলোচনা সভায় ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, লালপুর থানা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুল আলম, তামালতলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডু, ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরী আলম সিদ্দিকী। আলোচনা সভা শেষে ২১শে আগস্ট গ্রেনেড হামলা ও ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।
এসময় ফুলবাড়ী ৩নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিমসহ ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগ, ওয়ার্ড আ.লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ