রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫০
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

লালপুরে একুশে আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত

প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৯:৫৮ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়ায় একুশে আগস্ট ভয়াল গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (২১শে আগস্ট) রাত ৮টায় উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন পরিষদ সভা কক্ষে ইউনিয়ন আ.লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
আলোচনা সভায় ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, লালপুর থানা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুল আলম, তামালতলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডু, ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরী আলম সিদ্দিকী। আলোচনা সভা শেষে ২১শে আগস্ট গ্রেনেড হামলা ও ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।
এসময় ফুলবাড়ী ৩নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিমসহ ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগ, ওয়ার্ড আ.লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ