বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩৩
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

লাওসে বাস দুর্ঘটনায় ১৩ পর্যটক নিহত

প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ , ২:২৬ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক:  লাওসে এক ভয়াবহ বাস দুর্ঘটনায় চীনের কমপক্ষে ১৩ পর্যটক নিহত হয়েছে। বাসটি রাস্তা থেকে ছিটকে গিরিখাতের ৩০ মিটার গভীরে পড়ে যাওয়ায় তারা প্রাণ হারায়।  আজ মঙ্গলবার এক পুলিশ কর্মকর্তা এ কথা জানান।

সোমবার রাতে এ মর্মান্তিক দুর্ঘটনার সময় বাসটিতে চীনের ৪০ নাগরিককে বহন করা হচ্ছিল। তারা পর্যটন শহর লুয়াং প্রবাংয়ের দিকে যাচ্ছিল।  এ দুর্ঘটনার জন্য গাড়ির নিয়ন্ত্রণ হারানোকে দায়ী করে পুলিশ কর্মকর্তা শিয়াফোন চিতাভং এএফপিকে বলেন, ‘আজ সকালে ১৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো দুজন নিখোঁজ রয়েছে।’ তিনি আরও জানান, ৩১ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে। চীনের রাষ্ট্রীয় সংবাদমাধ্যম গিরিখাতের পানি থেকে বাসের যাত্রীদের উদ্ধার করার বিভিন্ন ছবি প্রকাশ করেছে।  দুর্বল সড়ক যোগাযোগ ব্যবস্থাপনার কারণে লাওসে প্রায় এ ধরনের দুর্ঘটনা ঘটে থাকে।
খবর এএফপি

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ