বুধবার-২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০২, English Version
বৃহস্পতিবার শপথ নেবেন ঢাকার দুই মেয়র কুমিল্লায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত ‘মিথ্যা বলার পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল’ বাম গণতান্ত্রিক জোটের ব্যাংক ঘেরাওয়ে পুলিশের বাধা করোনাভাইরাস: বাতিল হতে পারে টোকিও অলিম্পিক শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন চীনা প্রেসিডেন্ট জয়ললিতা নাকি কঙ্গনা, চেনেন কী?

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষকী উপলক্ষে প্রস্ততি সভা

প্রকাশ: রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ , ১০:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,
গাইবান্ধাঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল স্বেচ্ছা সেবকদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষকী উপলক্ষে গাইবান্ধা জেলা শাখার পক্ষ থেকে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
১৭ই আগষ্ট শনিবার সন্ধ্যায় এই প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।
 জেলা বিএনপির নিজস্ব কার্যালয়ে দলীয় নেতা কর্মিদের সঙে প্রস্ততি সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছা সেবকদলের সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বপন।
অালোচনায় তিনি নেতা কর্মিদের উদ্দ্যশে  কর্মসূচী ঘোষণা করেন, ১৯ আগষ্ট সোমবার সকাল ৬.০০ ঘটিকায় শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, সকাল ৭,০০ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,সকাল ১০,৩০ ঘটিকায় পথ যাত্রা,সকাল ১১.০০ ঘটিকায় আলোচনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্হতা ও মুক্তি কামনায় দোয়া মাহফিল।
তিনি আরও বলেন উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে থাকবেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যপক ডাঃ মইনুল হাসান সাদিক,  বিশেষ অতিথি জেলা বিএনপির সাধারন সম্পাদক  মাহমুদুন নবী টিটুল।
জেলা স্বেচ্ছা সেবকদলের সাধারন সম্পাদক শাহ জালাল খোকন স্বেচ্ছাসেবক দলের জেলা উপজেলা ও সকল উইনিটের সকল নেতাকর্মীদেরকে যথা সময়ে উপস্হিত থাকার জন্য আহবান জানান।
আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ