সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২১
গোবিন্দগঞ্জ  ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার  লালপুরে ৪ ভেজাল গুড় কারখানা মালিকের জরিমানা আসন্ন দূর্গাপূজা উপলে শিবগঞ্জ থানার মতবিনিময় সভা অনুষ্ঠিত সৈয়দপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে টাকা ছাড়া ডেলিভারী সেবা মেলেনা শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু পদ্মফুল এখন গাইবান্ধার বিল জলাশয়ে শারদীয় দুর্গা পুজার প্রতিমা তৈরী ও মন্ডপ সাজানোর কাজে ব্যাস্ত হিন্দু সম্প্রদায়ের

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষকী উপলক্ষে প্রস্ততি সভা

প্রকাশ: রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ , ১০:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,
গাইবান্ধাঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল স্বেচ্ছা সেবকদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষকী উপলক্ষে গাইবান্ধা জেলা শাখার পক্ষ থেকে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
১৭ই আগষ্ট শনিবার সন্ধ্যায় এই প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।
 জেলা বিএনপির নিজস্ব কার্যালয়ে দলীয় নেতা কর্মিদের সঙে প্রস্ততি সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছা সেবকদলের সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বপন।
অালোচনায় তিনি নেতা কর্মিদের উদ্দ্যশে  কর্মসূচী ঘোষণা করেন, ১৯ আগষ্ট সোমবার সকাল ৬.০০ ঘটিকায় শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, সকাল ৭,০০ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,সকাল ১০,৩০ ঘটিকায় পথ যাত্রা,সকাল ১১.০০ ঘটিকায় আলোচনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্হতা ও মুক্তি কামনায় দোয়া মাহফিল।
তিনি আরও বলেন উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে থাকবেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যপক ডাঃ মইনুল হাসান সাদিক,  বিশেষ অতিথি জেলা বিএনপির সাধারন সম্পাদক  মাহমুদুন নবী টিটুল।
জেলা স্বেচ্ছা সেবকদলের সাধারন সম্পাদক শাহ জালাল খোকন স্বেচ্ছাসেবক দলের জেলা উপজেলা ও সকল উইনিটের সকল নেতাকর্মীদেরকে যথা সময়ে উপস্হিত থাকার জন্য আহবান জানান।
আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ