বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:২৪
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

মহিমাগঞ্জে ঢাকাগামী সকল আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন

প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০১৯ , ৪:৫৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একমাত্র রেল স্টেশন মহিমাগঞ্জে ঢাকাগামী সকল আন্ত:নগর ট্রেনের স্টপেজের দাবীতে শুক্রবার বিকেলে স্টেশন প্লাটফর্মে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

গোবিন্দগঞ্জ উপজেলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এ দাবির সাথে একাতœতা ঘোষণা করে মানবন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধন চালাকালে বক্তব্য রাখেন, আহসান হাবীব, অধ্যাপক জহুরুল ইসলাম, খুরশীদ আলম পলাশ, দেওয়ান এমদাদুল হক পলিন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বক্তারা বলেন, রংপুর বিভাগের প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ উপজেলা। এই উপজেলার একমাত্র ও ঐতিহ্যবাহী রেলস্টেশন মহিমাগঞ্জ।

কিন্তু যাত্রীর চাহিদা থাকা সত্ত্বেও এখানে ঢাকাগামী কোন আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতি নেই। ফলে এ অঞ্চলের ঢাকাগামী যাত্রীদের নানা দুর্ভোগ পোহাতে হয়। তাই এ অঞ্চলের যাত্রীদুর্ভোগ লাঘবে অবিলম্বে মহিমাগঞ্জ রেলস্টেশনে ঢাকাগামী সকল আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতি দেয়ার দাবী জানান। অন্যথায় রেলপথ অবরোধসহ ভবিষ্যতে আরও বড় ধরণের আন্দোলন কর্মসূচি দেয়া হবে বলে ঘোষণা দেন তাঁরা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ